জাতীয়

এখনও সন্ধান মেলেনি বাবা-ছেলের

রাজধানীর সদরঘাট এলাকায় ছাদ ধসে নিখোঁজ হওয়া ফল ব্যবসায়ী জায়েদ আলী ও তার ছেলের কোনো সন্ধান মেলেনি।

Advertisement

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল শিকদার জাগো নিউজকে বলেন, বুধবার সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত অভিযান চলছে। এখনও কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।

বাড়ির মালিক জায়েদের আত্মীয় সালাম জানান, জায়েদ এই এলাকায় ফল ব্যবসা করে। তার ছেলে তাকে সহযোগিতা করে। তারা দুজনই এই বাড়িতে থাকত। গতকাল রাত ১১টায় তার সঙ্গে আমার দেখা হয়েছিল। সকালে তার ফলের দোকান বন্ধ দেখে ফোন দেই। কিন্তু তার ফোন বন্ধ পাই। পরে তার ভাই ও আমি এসে দেখি ছাদ ধসে পড়েছে। সম্ভবত রাতেই ছাদ ধসেছে।

ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিসের উপ-পরিচালক (ডিডি) সমমর্যাদার এক কর্মকর্তা (নাম প্রকাশে অনিচ্ছুক) জাগো নিউজকে বলেন, স্থানীয়রা বলছে গতকাল রাতেই এটি ধসে যেতে পারে। আমরা একটার পর সংবাদ পেয়ে এখানে এসে কাজ শুরু করছি। দোতলা ভবনের চারপাশে কোনো ফাঁকা জায়গা নেই, চারদিকেই বাড়ি-ঘর। ফায়ার সার্ভিসের সদস্যদের ঝুঁকি নিয়ে কাজ করতে হচ্ছে।

Advertisement

তিনি আরও বলেন, শুনেছি দুজন নিখোঁজ রয়েছে। আমরা ধ্বংসস্তূপের নিচে তাদের খোঁজার চেষ্টা করছি। টানা ৬-৭ দিন ধরে বৃষ্টির কারণে হয়তো ভবনটি ধসে যেতে পারে। ভবনটি আগে থেকেই ‘ঝুঁকিপূর্ণ’ ঘোষণা করা ছিল।

এ বিষয়ে সূত্রাপুর থানা জানায়, ঘটনাস্থলে সূত্রাপুর থানার ওসিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কেউ যাতে উদ্ধারকাজে ব্যঘাত ঘটাতে না পারে সেদিকে নজর রাখা হচ্ছে।

এআর/জেএইচ/এমএস

Advertisement