দেশজুড়ে

ঘরের মেঝে খুঁড়ে ফেনসিডিল উদ্ধার, আটক ২

যশোরের বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ১২০ বোতল ফেনসিডিলসহ দুজন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

Advertisement

রোববার বিকেল ও সন্ধ্যায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটকরা হলো- বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের মৃত আরাজুল ইসলামের স্ত্রী রাবেয়া বেগম রাবি (৫৪) ও শার্শা উপজেলার পাঁচ ভুলট গ্রামের ফজর আলীর ছেলে আব্দুল্লাহ (২৩)।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বিওপির একটি টহল দল রাবেয়া বেগমের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার নিজ বসতবাড়ির নির্মাণাধীন ঘরের মেঝে খুঁড়ে মাটির নিচে গর্ত করে রাখা ৪৯ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে তাকে আটক করা হয়।

অপর অভিযানে পাঁচ ভুলট বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার অভয়বাস নামক স্থান থেকে ৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আব্দুল্লাহকে আটক করে। এছাড়া দৌলতপুর বিওপির অন্য একটি টহল দল বেনাপোল পোর্ট থানার পুটখালি বালুরমাঠ এলাকার মাঠ থেকে ৬৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। আটক আসামি ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান কর্নেল ইমরান।

Advertisement

মো. জামাল হোসেন/এমএসএইচ