রাজনীতি

এরশাদের মৃত্যুতে মন্ত্রিসভা সদস্যদের শোক

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মন্ত্রিসভার সদস্যরা।

Advertisement

রোববার (১৪ জুলাই) আলাদা আলাদা শোক বার্তায় মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীরা শোক প্রকাশ করেন। শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এর আগে রোববার সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এরশাদ।

আরও পড়ুন: এইচ এম এরশাদ আর নেই

Advertisement

এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আইনমন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন।

এছাড়া নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন। গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয় তাকে। এর আগেও তিনি একাধিকবার দেশ-বিদেশে চিকিৎসা নেন।

আরএমএম/এএইচ/পিআর

Advertisement