দেশজুড়ে

ইমরান এইচ সরকারের সার্টিফিকেট চুরি

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের গ্রামের বাড়ি কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার বালিয়ামারীতে চুরির ঘটনা ঘটেছে।

Advertisement

গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে বলে পারিবারিক সূত্র জানায়। খবর পেয়ে রাজীবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে জানতে চাইলে এসআই সিদ্দিকুর রহমান জানান, ঘরগুলোতে তালা দেয়া ছিল না। ঘরের আসবাবপত্রের বিভিন্ন ড্রয়ারে রাখা কাগজপত্র ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে। তবে কি কি চুরি হয়েছে নির্দিষ্ট করে বলতে পারেননি ইমরান এইচ সরকারের বাবা মতিউর রহমান।

মতিউর রহমান বলেন, বাড়িতে আমরা ছাড়া কেউ থাকে না। গত রাতে বৃষ্টি হওয়ায় আমরা স্বামী-স্ত্রী ঘুমিয়ে ছিলাম। বৃষ্টি হওয়ায় কোনো শব্দ পাওয়া যায়নি। সকালে উঠে দেখি ইমরানের রুমসহ পাঁচটি রুমের দরজা খোলা। চোরেরা ঘরের বিভিন্ন কাগজপত্র এলোমেলো করে রেখেছে। ইমরানের সার্টিফিকেটগুলো খুঁজে পাচ্ছি না। জমির দলিল ছিল সেগুলোও নেই। কিছু নতুন কাপড় এবং গয়না পাওয়া যাচ্ছে না।

Advertisement

চুরির ঘটনা সম্পর্কে জানতে চাইলে ঢাকায় অবস্থানরত ইমরান এইচ সরকার ফোনে বলেন, সকালেই বাবার কাছে ফোনে শুনেছি। আমার মূল্যবান অনেক কাগজপত্রসহ সার্টিফিকেটগুলো নাকি পাওয়া যাচ্ছে না। বিষয়টি আমি কুড়িগ্রামের পুলিশ সুপারকে জানিয়েছি।

রাজীবপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ বিষয়ে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি।

নাজমুল/এমএএস/জেআইএম

Advertisement