জাতীয়

গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ফিরোজ রশীদের ছেলের বউ

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের ছেলের বউকে নিজ বাসায় গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।

Advertisement

রোববার (৭ জুলাই) রাতে ধানমন্ডি ৯/এ-এর বাসায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফিরোজ রশীদের পুত্রবধূর নাম মেরিনা শোয়েব। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘কীভাবে ঘটনাটি ঘটেছে তা তদন্তের পর জানা যাবে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ সদস্যরা রয়েছেন। তারা বিষয়টি তদন্ত করছেন।’

Advertisement

প্রাথমিক তদন্তে মেরিনার বরাত দিয়ে ধানমন্ডি থানা সূত্র জানায়, রাতে বাসায় কেউ ছিল না। তখন স্বামীর পিস্তল দিয়ে নিজেই গুলি করেন মেরিনা। পরে বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অস্ত্রোপচার করা হয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জাগো নিউজকে বলেন, ‘হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। পরিবারের লোকজন বলছে, সে নিজেই গুলি চালিয়েছে।’

ল্যাবএইড কর্তৃপক্ষ জানিয়েছে, মেরিনা শোয়েবের বর্তমান অবস্থা আশঙ্কামুক্ত নয়। গুলি তার পেট দিয়ে ঢুকে পেটে রয়ে গেছে। সেটি এখনও বের করা সম্ভব হয়নি।

এআর/এসআর/পিআর

Advertisement