বিনোদন

কেন রক্ত ঝরলো চিত্রনায়ক সাইমনের?

চিত্রনায়ক সাইমন সাদিকের নাকে মুখে রক্ত লেগে আছে। হালকা দাড়ি আর এলোমেলো চুলে উদভ্রান্ত দেখাচ্ছে তাকে। হঠাৎ কি হলো তার! এমন কয়েকটি ছবি সাইমন নিজেই তার ফেসবুকে পোস্ট করেছেন। নায়ক জানালেন, তার অভিনীত আনন্দ-অশ্রু ছবির শেষ দৃশ্যে এমন দেখা যাবে তাকে।

Advertisement

বৃহস্পতিবার থেকে রাজধানীর বিরুলিয়ায় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ শুটিংয়ে অংশ নিচ্ছেন নায়ক সাইমন। শুটিং স্পট থেকে ছবিগুলো পোস্ট করেছেন তিনি।

এ বিষয়ে নায়ক সাইমন বলেন, ‘আমাদের ছবির শেষ লটের শুটিং শুরু হয়েছে গতকাল। শুক্রবার ও শনিবার শুটিং নেই। রোববার থেকে টানা শুটিং চলবে, আগামী ২০ জুলাইয়ের মধ্যে এই ছবি শুটিং শেষ হবে আশাকরি। গেল ২৭ জুন থেকে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। ২৫ জুন মারা যাওয়ার কারণে ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার থেকে শুরু হলো ছবি শেষ পর্বের শুটিং। ’

সাইমন জানালেন, বৃহস্পতিবার থেকে ছবিটির অ্যাকশন দৃশ্যের কাজ চলছে। অ্যাকশন দৃশ্যের পর আর দুটি গান করেই ছবিটির ক্যামেরা ক্লোজ করা হবে।

Advertisement

ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিটি প্রযোজনা করছে মিজান মিডিয়া। সর্বশেষ সাইমন-মাহি জুটির ‘জান্নাত’ সিনেমাটি গত বছর ঈদুল আজহায় মুক্তি পায়।

এর আগে ১৯৯৭ সালে শিবলী সাদিক সালমান শাহ ও শাবনূরকে নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করেছিলেন। মানিক জানান, এই ‘আনন্দ অশ্রু’ সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রু’ নয়। নতুন গল্পের প্রেমের ছবি এটি।

এমএবি/পিআর

Advertisement