বিনোদন

একযুগ পর সেই গানের সিকুয়্যাল নিয়ে দুই বাংলা মাতানো ইমন খান

একটি গান দিয়ে দুই বাংলাতেই তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। পরবর্তীকালে একটি চলচ্চিত্রও নির্মিত হয় সেই গান নিয়ে। ভাবছেন, কোন সেই গান? সেই গানের প্রথম লাইন ‘আজো প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’। ঠিক তাই, এই গানের গায়ক ছিলেন ইমন খান। অখ্যাত এক যুবক একটি গানেই পেয়ে গিয়েছিলেন তারকা খ্যাতি।

Advertisement

মূলত: দু:খ, কষ্ট, বেদনা, পাওয়া-না পাওয়ার ব্যথার কথা ফুটে ওঠে ইমন খানের প্রতিটি গানে। ইতোমধ্যে মিশ্র ও সলোসহ মোট ৪০টি অ্যালবামে গান করেছেন ইমন খান। সেই গানের পর অনেকদি তেমন করে ইমনকে পাওয়া না গেলেও বর্তমানে বেশ সরব ইমন। এন নিয়মিত প্রকাশ করছেন নতুন গান।

তার ভক্তদের জন্য সুখবর হলো প্রায় এক যুগ পরে ‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’ গানটির সিক্যুয়েল নিয়ে হাজির হয়েছেন ইমন খান। ‘আজও প্রতিরাত জেগে থাকি টু’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন প্লাবন কোরেশী। সংগীতায়োজন করেছেন রিয়েল আশিক। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও।

গল্প নির্ভর এই ভিডিওতে মডেল হয়েছেন— ইমতু রাতিশ, ইমু, আদিবা, রুমান, তিথি, মুকুল জামিল। এটি নির্মাণ করেছেন বি কে শাহিন খান। প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি।

Advertisement

গান প্রসঙ্গে ইমন খান বলেন, দীর্ঘ ১২ বছর আগে ১২টি গান নিয়ে ‘কেউ বোঝেনা মনের ব্যথা’ অ্যালবামটি প্রকাশ করেছিলাম। এই অ্যালবামের ‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’ শিরোনামের গানটি আমার জীবনে লাকী একটা গান। গানটির কথা ও সুর করেছিলেন দুঃখী লালন।

অনেক শ্রোতারাই চেয়েছিলেন গানটির সিক্যুয়েল হোক। আপনাদের কথা মাথায় রেখে সিক্যুয়েল প্রকাশ করলাম। মুক্তি পেয়েছে গানটি। জানি না গানটি আপনাদের কেমন লাগবে। আপনাদের মতামতের অপেক্ষায় আছি।’

এমএবি/এমএস

Advertisement