বিনোদন

মল্লিকা বললেন, বলিউডের পুরুষরা ভয়ে আছেন

বহুদিন পর আবার আলোচনায় এসেছেন বলিউডের বিতর্কের রানী মল্লিকা শেরাওয়াত। মাঝখানে দীর্ঘ একটা সময় তিনি বিনোদন জগৎ থেকে নিজেকে দূরে রেখেছিলেন। তবে সেটা অনেকটা বাধ্য হয়েই।

Advertisement

মল্লিকা একজন আইটেম ডান্সার। কিন্তু তার মানে এই নয় যে তিনি পর্দার বাইরে তার সহ-অভিনেতা, পরিচালক বা সিনেমা সংশ্লিষ্ট সবার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক মেনে চলবেন। এর আগে সংবাদমাধ্যমকে মল্লিকা জানিয়েছিলেন, তিনি তার সহ-অভিনেতাদের সঙ্গে শুটিংয়ের বাইরে ব্যক্তিগত সময়ে ঘনিষ্ঠ হতে চাননি বলেই একের পর এক প্রজেক্ট থেকে বাদ পড়েছেন।

আরও পড়ুন > মল্লিকার পেটে ডিম!

মল্লিকা ঠিক যে সময় অসুবিধাগুলোর সম্মুখীন হয়েছিলেন, সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমের দাপট এতোটা ছিল না। তবে তার চেয়ে বড় কথা, বলিউড অভিনেত্রীরা সাহসটুকু সঞ্চয় করে খোলাখুলি এ বিষয়ে কথা বলতে শুরু করেননি।

Advertisement

সম্প্রতি ‘মিটু’ আন্দোলন নিয়ে আশাবাদী মল্লিকা জানিয়েছেন, ‘একটি অত্যন্ত ইতিবাচক পদক্ষেপ মিটু। এটা খুবই শক্তিশালী একটা আন্দোলন। তবে এই আন্দোলনে অনেক দায়িত্ব রয়েছে। একটা কথা ঠিক যে, ইন্ডাস্ট্রির পুরুষেরা যথেষ্ট ভয় পাচ্ছেন। যেকোনো নারী ও পুরুষেরই কাজের জায়গায় একটা সুরক্ষিত পরিবেশের প্রয়োজন। তাই আমার মনে হয়, পুরো বিষয়টা সঠিক দিকেই যাচ্ছে।’

আরও পড়ুন > বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা নাচে ভাইরাল আমির খানের মেয়ে

মল্লিকা বলছেন, এখন যে এগুলো নিয়ে খোলাখুলি আলোচনা হচ্ছে, ইন্ডাস্ট্রির কাজের পরিবেশের পক্ষে তা খুবই স্বাস্থ্যকর। তাই এখন কাজের জায়গায় কারও সঙ্গে অশোভন আচরণ করার আগে বা কুপ্রস্তাব দেয়ার আগে লোকজন চারবার ভাববে!

সম্প্রতি অল্ট বালাজির হরর কমেডি ওয়েব সিরিজ বু সাবকি পাঠেগি-তে মজার একটি চরিত্রে দেখা গেছে মল্লিকাকে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তুষার কাপুর।

Advertisement

এমএসএইচ/জেআইএম