বিনোদন

রহমান শালের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতা

‘আমি তোমাকে ভালোবাসি, রহমান শাল’ লিখলেন সাবেক বিশ্ব সুন্দরী, বলিউড তারকা সুস্মিতা সেন। বর্তমান প্রেমিকের সঙ্গে সম্পর্কের খাতিরে এমনটা তো লিখতেই পারেন সুস্মিতা। কিন্তু সম্প্রতি রহমান তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে এমন বেশ কিছু মন্তব্য করেছিলেন, এতে ভক্তকুলের আশঙ্কা ছিল তাদের সম্পর্ক বুঝি এবার ভেঙে গেল। সেই প্রেক্ষিতে দেখতে গেলে সুস্মিতার ভালোবাসার এই বহিঃপ্রকাশ বেশ তাৎপর্যপূর্ণ।

Advertisement

নায়িকা ভালোবাসার বহিঃপ্রকাশে সোচ্চার হয়েছেন। ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেছেন। তাতে রহমান এবং তিনি ওয়ার্ক আউট করছেন।

হঠাৎ ভাঙনের ভয়ে ভীত ভক্তরা সুস্মিতার তরফে এমন একটি পোস্ট দেখে এক কথায় আত্মহারা। বাঁধ ভাঙা জলের মতো উপচে পড়েছে তারা সুন্দরীর ওই পোস্টের ওপর। মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে ওই পোস্টটিকে ঘিরে।

কেউ কেউ বলেছে, তারা দু’জন একে অপরের জন্য একদম ঠিকঠাক।

Advertisement

কেউ বলেছেন, ‘জোড়ি নম্বর ১’। অন্য এক জন লিখেছে, ‘রহমান সুদর্শন, সুস্মিতা সুন্দরী’। আবার এক জন লিখেছেন, ‘শক্তিশালী জোড়ি’। ইত্যাদি ইত্যাদি।

      View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on Jun 30, 2019 at 12:41pm PDT

এখন অনুরাগীদের ভয় দেখিয়ে দিয়েছিল রহমানের কিছু পোস্ট। তাতে তিনি লিখেছিলেন, যদি কেউ তোমার সঙ্গে ঠিক মতো ব্যবহার না করে, তা সত্বেও যদি তুমি তার সঙ্গে থাক তাহলে দোষ তোমার’। লিখেছিলেন, ‘হ্যাঁ তোমাকে বলছি। কী সমস্যা তোমার? আমার সঙ্গে কথা বল’। এমনকী এ-ও লিখেছেন, ‘তোমার কী মনে হয়? তুমি সম্পর্কটির জন্য অনেক করছ আর তার বিনিময়ে তোমার সঙ্গী কিছুই করছে না’? ইত্যাদি ইত্যাদি।

এই সমস্ত কথাই যে সুস্মিতাকে উদ্দেশ করে লেখা সে কথা বুঝতে সময় লাগেনি কারোই। ফলে তৈরি হয়েছিল জটিলতা। তবে এখন সুস্মিতার ‘আমি ভালোবাসি তোমায়’ বলে করা এই পোস্টটি আপাতত সেই আগুনে জল ঢেলেছে তা বলাই যায়।

Advertisement

জেএইচ/জেআইএম