দেশজুড়ে

বান্দরবানে নিখোঁজ নৌ-বাহিনীর কর্মকর্তার মরদেহ উদ্ধার

বান্দরবানের রুমা উপজেলায় খাল পার হওয়ার সময় পানিতে ডুবে নিখোঁজ দুই পর্যটকের একজন নৌ-বাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট সাইফুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে।

Advertisement

তবে এখনও নিখোঁজ কলেজছাত্রী জান্নাত আরা বেগমের মরদেহ পাওয়া যায়নি। নিখোঁজ ছাত্রীকে উদ্ধারে কাজ করছে নৌ-বাহিনীর ২২ সদস্যের একটি দল ও স্থানীয়রা।

সোমবার দুপুরে নৌ-বাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট সাইফুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বান্দরবানের রুমা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামসুল আলম।

রুমা উপজেলার ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লা মংয়ের বরাত দিয়ে ইউএনও শামসুল আলম বলেন, নৌ-বাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট সাইফুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে দুপুর ১টার দিকে চেয়ারম্যান বিষয়টি আমাকে জানিয়েছেন। তবে ঢাকার গ্রিন হার্ট আর্ট কলেজের ছাত্রী জান্নাত আরা বেগমের মরদেহ এখনও পাওয়া যায়নি।

Advertisement

রোয়াংছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বলেন, শনিবার ভোরে রোয়াংছড়ি হয়ে ছয় সদস্যের একটি দেশীয় পর্যটকদল রুমা উপজেলার বিভিন্ন পর্যটন স্পটে যান। সন্ধ্যায় ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় তাদের মধ্যে সেকেন্ড লেফটেন্যান্ট সাইফুল্লাহ এবং ঢাকার গ্রিন আর্ট কলেজছাত্রী জান্নাত আরা বেগম পানির স্রোতে ভেসে যান। সোমবার নৌ-বাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট সাইফুল্লাহর মরদেহ পাওয়া গেলেও এখন পর্যন্ত ঢাকার গ্রিন হার্ট আর্ট কলেজের ছাত্রী জান্নাত আরা বেগমের মরদেহ পাওয়া যায়নি।

সৈকত দাশ/এএম/এমএস