দেশজুড়ে

মোনাজাত ধরলেন ত্রাণ প্রতিমন্ত্রী

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন সাভার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। পরে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

Advertisement

এ সময় ঢাকার সাবেক জেলা প্রশাসক হাসিনা দৌলা, সাভার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার পৌরসভার মেয়র মো. আব্দুল গণি, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সাভার উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন তারা। পরে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সংলগ্ন বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে ফিরে আসে। পরে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭০ পাউন্ডের একটি কেট কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, জননেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার একনিষ্ঠতা, বলিষ্ঠ নেতৃত্ব, অক্লান্ত শ্রম, মেধা ও ত্যাগের বিনিময়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ আওয়ামী লীগ পরিণত হয়েছে গণমানুষের সংগঠনে। অর্থনৈতিক সূচকে বাংলাদেশ এখন বিশ্বের শীর্ষ পাঁচটি দেশের একটি। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের এক রোল মডেল।

Advertisement

পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা এবং পূর্বসূরি নেতাকর্মীদের জন্য দোয়া করে মোনাজাত পরিচালনা করেন।

আরএআর/এমএস