খেলাধুলা

সরফরাজের কাছে ক্ষমা চাইলো সেই সমর্থক

 

বিশ্বকাপে ভারতের কাছে হারের পর কোনভাবেই সমর্থকদের হাত থেকে বাচতে পারছেন না পাকিস্তানি খেলোয়াড়রা। সামাজিক যোগাযোগ মাধ্যম হোক কিংবা বাইরে সবখানেই ভক্তদের সমালোচনার শিকার হচ্ছেন তারা।

Advertisement

সমালোচনা এড়াতে এখন গা বাঁচিয়ে চলছেন মোহাম্মদ আমির-শোয়েব মালিকরা। তবে তা করেও রেহাই পেলেন না পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। ইংল্যান্ডের একটি শপিং মলে স্ত্রী-বাচ্চা নিয়ে সময় কাটানোর সময়ে এক ভক্তের বিদ্রুপের শিকার হয়েছেন তিনি।

লাইভ ভিডিও করে ওই ভক্ত সরফরাজকে প্রশ্ন করেন, ‘তিনি এতো মোটা কিভাবে হলেন?’ প্রশ্নের উত্তর না দিয়ে চলে যাওয়ায় তাকে কটাক্ষ করেন ওই ভক্ত।

এই ভিডিও প্রকাশ হওয়ার সঙ্গে-সঙ্গেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। আর তাতে সমালোচনা করা হয় ওই ভক্তকে নিয়ে। অনেকেই প্রশ্ন করেন একজন পাকিস্তানি হয়ে কিভাবে নিজ দেশের খেলোয়াড়কে অপমান করতে পারে?

Advertisement

তবে এই ভিডিও নিয়ে ক্ষমা প্রকাশ করেছেন ওই সমর্থক। তিনি জানান, তার অজান্তেই কেউ একজন এই ভিডিওটি ছড়িয়ে দেয়।

সরফরাজের কাছে ক্ষমা চেয়ে ওই সমর্থক বলেন, ‘ভিডিওতে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে কিছু একটা বলেছিলাম। যা ঠিক ছিল না। যা হয়েছে তার জন্য আমি ক্ষমা চাচ্ছি। ওই ভিডিওটি আমি আপলোড করিনি। আমি আসলেই ডিলিট করে দিয়েছিলাম। এই ভিডিওর পরে যখন সে রাগ হয়ে আমার কাছে এসেছিল আমি মাফ চাই তার কাছে। তারপর সেই ভিডিওটি আমি ডিলিট করে দিয়েছি।’

তিনি আরও বলেন, ‘আমি জানি না কিভাবে এই ভিডিও প্রকাশ হয়েছে এবং তা ভাইরাল হয়ে গেছে। একজন পাকিস্তানি হিসেবে আমি আবারও মাফ চাচ্ছি। আমার অজান্তেই এটা একটা ইস্যু হয়ে গেছে। আমি কখনোই ভাবিনি এরকম কিছু একটা হবে। আমি দেখেছি অনেক পাকিস্তানি বেশ রেগে গেছেন। আমি আবারও বলছি আমাকে মাফ করে দিয়েন।’

এএইচএস/এসএএস

Advertisement