দেশজুড়ে

তরুণীর গায়ে ঢিল ছোড়ায় ৩ যুবককে জরিমানা

মোংলায় এক তরুণীর গায়ে ঢিল ছোড়ায় তিন যুবককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার রাতে পৌরশহরের মেরিন ড্রাইভ রোডে ঘুরতে আসা ওই তরুণী উত্ত্যক্তের শিকার হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম মোবাইল কোর্ট বসিয়ে এ জরিমানা করেন।

Advertisement

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম জানান, পৌর শহরতলীর মনপুরা এলাকার এক তরুণী শুক্রবার সন্ধ্যার পর পরিবারের সদস্যদের সঙ্গে ফেরিঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে ঘুরতে আসে। সেখানে ওই তরুণীকে নানাভাবে উত্ত্যক্ত করাসহ তার গায়ে ঢিল ছোড়ে তিন যুবক।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তিন যুবককে আটক করে। তিন যুবক ওই তরুণীকে লক্ষ্য করে ছুড়ে মারার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। পরে রাত সাড়ে ৯টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মো. রবিউল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোবাইল কোর্টের মাধ্যমে ওই তিন যুবকের প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- পৌর শহরের শেহলাবুনিয়ার শাহরিয়ার কবির সবুজ (১৯), কেওড়াতলার আল মামুন (১৭) ও বাতেন সড়কের হাসান আলী (১৮)। পুলিশের হেফাজতে থাকা দণ্ডপ্রাপ্তরা নগদ জরিমানা দিয়ে ছাড়া পাবেন। জরিমানা না দিলে এক মাসের জেল খাটতে হবে বলেও জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মো. রবিউল ইসলাম।

Advertisement

এফএ/জেআইএম