খেলাধুলা

রাসেলকে ছাড়াই নামল ক্যারিবীয়রা

ম্যাচের আগেরদিন সহকারী কোচ রডি ইস্টউইক দিয়েছিলেন আশার বাণী, জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারবেন আন্দ্রে রাসেল। তবু ইনজুরির ধরনের কারণে থেকে গিয়েছিল শঙ্কা, যা প্রমাণিত হলো সত্য।

Advertisement

অস্ট্রেলিয়ার বিপক্ষে গত বৃহস্পতিবার পাওয়া হাঁটুর চোটের কারণে আজ (সোমবার) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচটিতে খেলতে পারছেন না মারকুটে অলরাউন্ডার রাসেল। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন ডানহাতি পেসার কেমার রোচ।

ক্যারিবীয় দলে পরিবর্তন রয়েছে আরও একটি। বাঁহাতি ওপেনার এভিন লুইসের বদলে আরেক বাঁহাতি ড্যারেন ব্রাভোকে দলে নিয়েছে তারা। দুইটি পরিবর্তন এসেছে দক্ষিণ আফ্রিকা দলেও।

টসে হেরে ব্যাট করতে নামা প্রোটিয়াদের পক্ষে সুযোগ পেয়েছেন এইডেন মারক্রাম ও বিউরান হেনডরিকস। বাদ পড়েছেন জেপি ডুমিনি এবং তাবারাইজ শামসি।

Advertisement

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস, এইডেন মারক্রাম, রসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, আন্দিল ফেলুকায়ো, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, বিউরান হেনডরিকস এবং ইমরান তাহির।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, নিকলাস পুরান, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, কার্লোস ব্রাফেট, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল এবং ওশানে থমাস।

এসএএস/এমকেএইচ

Advertisement