দেশজুড়ে

সিলেটে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটের জৈন্তাপুর উপজেলায় বসতঘর থেকে সাবিলা বেগম (২৫) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

Advertisement

রোববার (৯ জুন) সন্ধ্যায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। সাবিলা বেগম উপজেলার ফতেপুর ইউনিয়নের হেমু পাখিটিকি গ্রামের আব্দুস সালাদের মেয়ে।

জানা গেছে, গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি গ্রামের কবির মিয়ার সঙ্গে সাবিলার বিয়ে হয়। প্রায় ৩ মাস আগে মারা যায় কবির। এরপর নিঃসন্তান সাবিলাকে বাবার বাড়ি হেমু পাখিটিকি গ্রামে নিয়ে আসে তার বড় ভাই আল আমিন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় কাজ শেষে বাড়ি ফিরে সাবিলাকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করেন আল আমিন। তার চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে দেখেন সাবিলা ঘরের তীরের সঙ্গে ঝুলে আছে। পরে তারা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এসআই মাহবুবল আলম মরদেহ উদ্ধার করে। সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য সাবিলার মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

Advertisement

আল আমিন বলেন, সকালে আমি ও আমার বোন একসঙ্গে ভাত খেয়েছি। তারপর আমি কাজে চলে যাই। কাজ থেকে এসে দেখি ঘরের দরজা বন্ধ। দরজা ভেঙে ঘরে ডুকে দেখি বোন ঘরের তীরের সঙ্গে ফাঁস দিয়েছে। তারপর আমি চিৎকার করলে প্রতিবেশিরা ছুটে আসেন।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল জাকির বলেন, এ ঘটনায় রাতে জৈন্তাপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ছামির মাহমুদ/এমএসএইচ

Advertisement