জাতীয়

মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান

জনগণের প্রত্যাশা পূরণে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সর্বোচ্চ নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

Advertisement

সচিবালয়ে রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে এ আহ্বান জানান তিনি।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘সরকারি কর্মচারীদের কাছে জনগণের প্রত্যাশা অনেক। এ প্রত্যাশা পূরণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।’

ফরহাদ হোসেন বলেন, ‘জনপ্রশাসন মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়। জনসেবা প্রদানে এ মন্ত্রণালয় ও অধীনস্ত প্রতিষ্ঠানসমূহ অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ সুনাম ধরে রেখে দ্রুততম সময়ে কাঙ্ক্ষিত সেবা প্রদান করতে হবে।’

Advertisement

‘জনপ্রশাসন মন্ত্রণালয়ে মেধাবী ও অভিজ্ঞ কর্মকর্তারা কর্মরত রয়েছেন। তাদের এ মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে জনগণের কল্যাণ ও দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে,’ বলেন প্রতিমন্ত্রী।

এ সময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ, মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দফতর প্রধানসহ জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএমএম/এনডিএস/পিআর

Advertisement