দেশজুড়ে

ফুলপুরে নদী থেকে দুইজনের মরদেহ উদ্ধার

ময়মনসিংহের ফুলপুরে খড়িয়া নদী থেকে এব ব্যবসায়ী ও এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, মাছ ব্যবসায়ী কাজল মিয়া (২২) ও কৃষক আবুল কালাম (৫৫)। শনিবার দুপুরে খড়িয়া নদীর পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

Advertisement

স্থানীয়রা জানায়, উপজেলা সদরের বেপারী পাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে মাছ ব্যবসায়ী কাজল শুক্রবার রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। শনিবার দুপুরে স্থানীয় লোকজন খড়িয়া নদীর পাটক্ষেতে এক যুবকের মরদেহ ভাসতে দেখে তার পরিবারকে খবর দেয়। সেখানে গিয়ে তারা কাজলের মরদেহ সনাক্ত করে। খবর পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ থানায় নিয়ে আসে।

নিহত কাজলের বাবা শফিকুল ইসলাম বলেন, রাত ৯টার দিকে দোকানে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তার সঙ্গে ১০/১৫ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন ছিল। আমার ছেলের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এ হত্যার বিচার চাই।

অপর দিকে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের নিজ আসাবট গ্রামের কৃষক আবুল কালাম ওরফে কাইল্যা নামের এক কৃষকের মরদেহ একই নদীর তীর থেকে উদ্ধার করেছে পুলিশ। ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, একই নদীর পৃথক দুটি স্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে কাজলের মরদেহ দেখে হত্যাকাণ্ড মনে হলেও কৃষক কালামের মরদেহ দেখে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। কারণ তার মুখে বিষের অস্তিত্ব পাওয়া গেছে। এরপরও বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

Advertisement

এমএএস/এমএস