খেলাধুলা

এবার ভয়াবহ চোট নিয়ে মাঠ ছাড়লেন নেইমার

দুঃস্বপ্ন পিছুই ছাড়ছে না নেইমারের। ডান পায়ের পঞ্চম মেটাটারসাল হাড় ভেঙে প্রায় ৩ মাস মাঠের বাইরে থাকার পর গত মাসে মাঠে ফেরেন এ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এদিকে মাঠে ফিরেই ফের ইনজুরিতে পড়লেন তিনি।

Advertisement

প্রীতি ম্যাচে আজ (বৃহস্পতিবার) ভোরে ঘরের মাঠে কাতারের মুখোমুখি হয় ব্রাজিল। এস্তাদিও ন্যাসিওনাল দ্য ব্রাসিলিয়ায় ম্যাচের ১৭ মিনিটে বাজে ট্যাকলের শিকার হলে ডান গোড়ালিতে চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। কোপা আমেরিকা শুরু হওয়ার সপ্তাহখানের আগে এ ধরনের ইনজুরিতে পড়ায় বেঞ্চে বসে কাঁদতে দেখা যায় নেইমারকে।

ইনজুরি এতটাই গুরুতর ছিল না যে পায়ে বরফ বেঁধে মেডিক্যাল স্টাফদের সহযোগিতায় মাঠ ছাড়তে হয় এই ফুটবল সেনসেশনকে। এ সময় নেইমারের সঙ্গে ছিলেন তার বাবাও। এরপর খেলা শেষ হলে পরীক্ষার জন্য নেইমারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Video of Neymar’s injury pic.twitter.com/QhsWqHh4mg

Advertisement

— J. Velazquez (@JuanDirection58) June 6, 2019 কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচটি অবশ্য ২-০ গোলে জিতে নিয়েছে ব্রাজিল। নেইমারের বদলি হিসেবে মাঠে নামা এভারটনের স্ট্রাইকার রিচার্লিসন ও ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস গোল দুটি করেন।

উল্লেখ্য, কোপা আমেরিকার আগে আগামী রোববার শেষ প্রস্তুতি ম্যাচে হন্ডুরাসের মুখোমুখি হবে ব্রাজিল। আগামী ১৪ জুন লাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট কোপা আমেরিকায় উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে সেলেসাওরা। গ্রুপপর্বের বাকি দুটি ম্যাচে ভেনেজুয়েলা ও পেরুর বিপক্ষে লড়বে স্বাগতিকরা।

One of the most talented footballers of our generation facing another injury again. Walked down in TEARS before Copa America on the doors. Get back soon #Neymar I wish you speedy recovery, can't see this again and again.pic.twitter.com/5fg3HAAdhc

— Dipesh(@Thejuly23rd) June 6, 2019

এসএস/এমএস

Advertisement