প্রবাস

লন্ডনে ফটিকছড়ি কমিউনিটি ইউকের কমিটি গঠন

 

যুক্তরাজ্যের লন্ডনে বসবাসরত চট্টগ্রামের সর্ববৃহৎ উপজেলা ঐতিহ্যবাহী ফটিকছড়িবাসীদের নিয়ে গঠিত ‌‘ফটিকছড়ি কমিউনিটি ইউকে’ এর কার্যকরী কমিটির (২০১৯-২০২০) নাম ঘোষণা করা হয়েছে। ২ জুন লন্ডনের গ্রিন স্ট্রিটে ফটিকছড়ি কমিউনিটি ইউকের অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

Advertisement

ফটিকছড়ির প্রবীণ ও ব্যবসায়ী ইসহাক চৌধুরীকে সভাপতি ও আক্তার হোসাইনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট এ কমিটির নাম ঘোষণা করা হয়।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ব্যারিস্টার আলী রেজা, ভাইস প্রেসিডেন্ট কাজী মোহাম্মদ ফয়েজুল আলম, ভাইস প্রেসিডেন্ট সলিসিটর গনি উল্লাহ, ভাইস প্রেসিডেন্ট ব্যারিস্টার আব্বাস চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মোবারক, জয়েন্ট সেক্রেটারি আজমল করিম, জয়েন্ট সেক্রেটারি সরওয়ার হোসেন।

কমিটিতে আরও রয়েছেন ট্রেজারার অনুপম সাহা, এসিস্টেন্ট ট্রেজারার সৈয়দ রাসেল, অর্গানাইজিং সেক্রেটারি মুহাম্মদ মাসুদুর রহমান, কালচারাল সেক্রেটারি আরিফ সোবহান, এসিস্টেন্ট কালচারাল সেক্রেটারি নুরুল আলম প্রেস অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি জাহিদুল আলম মাসুদ, স্পোর্টস সেক্রেটারি ইয়াকুব চৌধুরী, মেম্বারশিপ সেক্রেটারি ইয়াসিন আলতাফ পারভেজ, এডুকেশন সেক্রেটারি ইব্রাহিম জাহান, স্যোশাল ওয়েলফেয়ার সেক্রেটারি মোহাম্মদ ইসাখান।

Advertisement

এন্টারটেইনমেন্ট সেক্রেটারি মোহাম্মদ জব্বার, উইমেন ওয়েলফেয়ার সেক্রেটারি মীরা বড়ুয়া, কার্যকরী সদস্য মোহাম্মদ আলী তালুকদার, জাহাঙ্গীর আলম, রেজাউল হাসান, জয়নাল আবেদীন, মোহাম্মদ করিম উদ্দিন, সাইফুল আজম, মিঠুন নাথ, আকবর আলী রয়েছেন।

নবনির্বাচিত সভাপতি ইসহাক চৌধুরী বলেন, লন্ডনে ছড়িয়ে ছিটিয়ে থাকা ফটিকছড়িবাসীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরি করা এবং ফটিকছড়ির অবহেলিত মানুষের জন্য কাজ করার লক্ষ্য নিয়ে আমাদের এই সংগঠনের যাত্রা। সবার আন্তরিক প্রচেষ্টায় আমরা আমাদের সংগঠনকে সামনে এগিয়ে নিতে পারব।’

সবশেষে আগামী ১৫ জুনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সফল করার জন্য সবার সহযোগিতা কামনা করা হয়

এমআরএম

Advertisement