জাতীয়

বৃষ্টির কারণে সংসদের টানেলে ঈদ জামাত

বৃষ্টির কারণে সংসদ ভবনের প্রবেশমুখ টানেলে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। অথচ এটি হওয়ার কথা ছিল সংসদের দক্ষিণ প্লাজায়। তবে বৃষ্টি থাকলেও প্রচুর মুসল্লি অংশ নিয়েছেন সেই জামাতে। আর ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশ ও যথাযথ মর্যাদায় জামাত অনুষ্ঠিত হয়।

Advertisement

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভপিতি মোহাম্মদ নাসিম এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, জাতীয় সংসদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. মুজিবুল হক এমপি, স্পিকারের স্বামী সৈয়দ ইশতিয়াক হোসাইন, মন্ত্রী পরিষদের সদস্যবর্গ, সংসদ সদস্যরা, সংসদ সচিবালয়ের কর্মচারীরা এবং এলাকার সাধারণ মানুষ ঈদের নামাজ আদায় করেন।

নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণ, সৃখ-শান্তি, সমৃদ্ধি ও জাতীয় অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি তার বাসভবনে আগত মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় স্পিকার এক বার্তায় দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে তাদের সমৃদ্ধি কামনা করেন এবং সবাই যাতে পরিবার পরিজন নিয়ে ঈদে সুন্দর সময় কাটাতে পারেন সেজন্য দেশবাসীর মঙ্গল কামনা করেন।

এইচএস/এসএইচএস/পিআর

Advertisement