খেলাধুলা

ঈদের নামাজ পড়েই টাইগারদের টিম হোটেলে সাংবাদিকরা

নিরাপত্তাজনিত ঈদের নামাজ পড়তে টিম বাস ব্যবহার করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট দল। গিয়েছে ব্যক্তিগত গাড়ি কিংবা মাইক্রোবাসে করে। তবে এটি করতে গিয়ে সময় লেগে গিয়েছে খানিক বেশি। তাই জামাত ধরতেও হয়েছে খানিক দেরি।

Advertisement

ফলে লন্ডন সময় বেলা ১১টায় নামাজ পড়ে টিম হোটেলে ফিরতে বেশ সময় লেগে যাচ্ছে টিম বাংলাদেশের। এদিকে স্থানীয় সময় বেলা ১২টায় (বাংলাদেশ সময় বিকেল ৫টা) সংবাদ মাধ্যমে কথা বলতে আসার সূচি রয়েছে সৌম্য সরকারের।

দলের ফিরতে দেরি হচ্ছে দেখে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম মুঠোফোনে জানান, নিরাপত্তাজনিত কারণে নামাজ পড়তে যেতে খানিক সময় লেগে গিয়েছে। তাই ফিরতেও দেরি হবে কিছুটা। দল ফেরার আগে সৌম্য সরকারও আসছিলেন না সংবাদ মাধ্যমে কথা বলতে।

অগত্যা টেমসের বিপরীত পার্শ্বে টাইগারদের টিম হোটেল রিভার ব্যাংক পার্ক প্লাজার সামনে অপেক্ষায় রয়েছেন প্রিন্ট, ইলেক্ট্রনিকস ও টিভির অন্তত ২২ থেকে ২৫ জন সংবাদকর্মী। তারাও পরিবার-পরিজনকে দেশে রেখে ঈদ করছেন সুদূর লন্ডনে।

Advertisement

এ কারণেই সাংবাদিকদের জন্য ঈদের উপহারস্বরুপ সেমাই পাঠিয়ে দেয় প্রবাসী বাঙালিরা। টিম হোটেলের সামনে অপেক্ষা করতে করতে সে সেমাই খেয়ে ঈদ আনন্দ সেরে নেন উপস্থিত সাংবাদিকরা।

এদিকে তখনো পর্যন্ত জানা ছিলো না কোন মসজিদে বা কখন ঈদের নামাজ পড়ছে টাইগাররা। নিরাপত্তার বাড়াবাড়ি দেখে সাংবাদিকরাও দলের সঙ্গে যাওয়ার কথা ভাবেননি। তারা নিজেদের মতো করে ঈদের নামাজ পড়ে চলে এসেছেন টিম হোটেলে।  

এআরবি/এসএএস/এমএস

Advertisement