আইন-আদালত

শাহজালালে ইয়াবাসহ গ্রেফতার যাত্রী কারাগারে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ হাজার ৪০৩ পিস ইয়াবাসহ গ্রেফতার বিমানের যাত্রী মোকছেদুল হাওলাদারকে (২৬) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

Advertisement

মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় বিমানবন্দন থানায় মাদক আইনে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরি তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে সোমবার ভোরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে মোকছেদুলকে গ্রেফতার করে বিমানবন্দর আর্মড পুলিশ। তিনি পটুয়াখালীর কলাপাড়া থানার খেপুপাড়াস্থ টিয়াখালী গ্রামের ফোরকান হাওলাদারের পুত্র।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, সোমবার ভোর রাত তিনটার দিকে শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকে মোকছেদুল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার ব্যাগ তল্লাশি করে ৩ হাজার ৪০৩ পিস ইয়াবা পাওয়া যায়। আটক ইয়াবার মূল্য প্রায় সাড়ে ১৬ লাখ টাকা বলে জানা গেছে।

Advertisement

জেএ/এমএসএইচ/এমএস