প্রবাস

জর্ডানে ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের ইফতার মাহফিল

জর্ডানের রাজধানী আম্মানের আলরাবেয়ার কফি সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান সফিকুল ইসলাম স্বপন।

Advertisement

ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের মেম্বার সিরাজুল বাশারের পরিচালনায় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ব্যবসায়ী কাশেম চৌধুরী, কবির হোসেন সাগর, নয়ন দেওয়ান, রফিকুল ইসলাম, আরিফুল ইসলাম সাগর, রিপন মণ্ডল, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বশির সাধারণ সম্পাদক শিরাজুল বাশারসহ হৃদয়ে বাংলাদেশ ও সবুজ বাংলা একাডেমি, রোখসানা ইসলামসহ আমিনুল ইসলাম।

এ ছাড়া নুর আলম, মাছুম হক, রাজন মিয়া, রমজান আলী, রানা মিয়া, জসিম উদ্দিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মোল্লা আমিনুল ইসলাম। জর্ডানের কমিউনিটির নেতারাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে দেশ, জাতিসহ মুসলিম সম্প্রদায়ের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের সদস্য আমিনুল ইসলাম। দোয়া ও ইফতার মাহফিলে আগত সব প্রবাসী বাংলাদেশিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সফিকুল ইসলাম স্বপন।

Advertisement

এমআরএম/এমকেএইচ