বিনোদন

কোথায় হানিমুন করছেন শ্রাবন্তী

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তৃতীয়বারের মতো বিয়ে করেছেন, এটা সবারই জানা। নিজের তৃতীয় বিয়ের খবর অভিনেত্রী নিজের জানিয়েছেন। তবে বিয়ের পর আবারও রহস্য তৈরি করেছেন শ্রাবন্তী। স্বামী রোশান সিংয়ের সঙ্গে কোথায় হানিমুনে করছেন তা গোপন রেখেছেন।

Advertisement

      View this post on Instagram

Sorry! I can't hear you over the volume of my hair.

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on May 13, 2019 at 1:24pm PDT

বিয়ের পর আপাতত সকল কাজ বন্ধ রেখে হানিমুনে গেছেন রোশন দম্পতি। মধুচন্দ্রিমায় গিয়ে তাদের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। রোশন-শ্রাবন্তীর নিজ নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশিত এসব রীতিমত ভাইরাল হয়ে গেছে।

Advertisement

      View this post on Instagram

Hunted ##### ready to get served to birds...... @srabanti.smile

A post shared by Roshan Singh (@roshan_monty) on May 14, 2019 at 10:32am PDT

প্রকাশিত ছবিতে শ্রাবন্তী-রোশনকে একাধিক লুকে দেখা গেছে। সবুজ পাহাড় ঘেরা খড়কুটোর মাঝে হাস্যোজ্জ্বল থেকে শুরু করে হোটেল কিংবা বিমানে পাশাপাশি সিটে বসেও সেলফি তুলেছেন তারা।

হানিমুনে কাটানো দু’জনে নিজেদের একাধিক ছবি প্রকাশ করলেও কোথায় মধুচন্দ্রিমার সময় কাটাচ্ছেন তা প্রকাশ করেননি। শুধু তা’ই নয়, নিজেদের প্রকাশিত ছবিতে শ্রাবন্তীর ছেলে অভিমুন্য ওরফে ঝিনুককেও তাদের সঙ্গে দেখা যায়নি।

Advertisement

      View this post on Instagram

Somewhere on the earth @srabanti.smile

A post shared by Roshan Singh (@roshan_monty) on May 13, 2019 at 1:20pm PDT

চলতি বছরের ১৯ এপ্রিল তৃতীয়বারের মতো বিয়ে করেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

আরএস/এমএস