বিনোদন

মুক্তির মিছিলে নিরব-সাবার আব্বাস

চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী সোহানা সাবা প্রথমবার জুটি বেঁধেছেন চলচ্চিত্রে। সেই চলচ্চিত্রের নাম ‌‘আব্বাস’। সাঈফ চন্দন পরিচালিত এই ছবিটির শুটিং শুরু হয় ২০১৭ সালের শেষদিকে। সম্প্রতি এর শতভাগ দৃশ্যায়ন শেষ হয়েছে।

Advertisement

বর্তমানে ছবিটি রয়েছে সম্পাদনার টেবিলে। সব কাজ গুছিয়ে শিগগিরই এটি সেন্সরে জমা পড়বে মুক্তির অনুমিতর জন্য। রোজা ঈদের পর ছবিটি হলে আসতে পারে জানান ছবির নায়ক নিরব।

আজ বুধবার জাগো নিউজকে তিনি বলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি ‘আব্বাস’র শুটিং শেষ করেছি আমরা। বর্তমানে এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ঈদের পরেই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা আছে পরিচালক-প্রযোজকের।’

এই অভিনেতা আরও বলেন, ‘অনেক অনেক প্রত্যাশা আমার এই ছবিটি নিয়ে। পরিচালক চন্দন চমৎকার একটি গল্প বাছাই করেছেন। আমার চরিত্রটি এক কথায় অসাধারণ। পুরান ঢাকাইয়া সংলাপ, স্টাইল, অ্যাকশন- সবকিছুতেই নিজেকে নতুনভাবে খুঁজে পেয়েছি আমি এই চরিত্রে। চেষ্টা করেছি নিজের সর্বোচ্চ উজার করে দিতে। কতোটা সফল হবো সেটা ঠিক করবেন এবার দর্শক।’

Advertisement

এদিকে পরিচালক সাঈফ চন্দন বলেন ‌‘ছবির দৃশ্যের চিত্রায়ন অনেক আগেই শেষ হয়েছে। বাকি ছিলো গানের কিছু শুটিং। সেটা শেষ করলাম গত সোমবার, ১৩ মে। ‘আব্বাস’র ক্যামেরা একদম ক্লোজ। ছবির নায়ক-নায়িকাসহ প্রতিটি কলাকুশলীকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আন্তরিকতা নিয়ে তারা ছবিটির সঙ্গে ছিলেন।

খুব দারুণ অভিজ্ঞতা হয়েছে আমার এই ছবিতে কাজ করতে গিয়ে। সবাইকে খুব হেল্পফুল পেয়েছি। একটা আদর্শ টিমওয়ার্ক বলতে যা বোঝায় তেমনি ছিলো ‘আব্বাস’- এ। আমাদের সব পরিশ্রম ও ভাবনা সফল হবে ছবিটি হলে দর্শক পেলে। আশা করছি সেই সৌভাগ্য হবে আমাদের।’

চন্দন জানান, পুরান ঢাকার গল্পে অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘আব্বাস’। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার টিকে থাকার সংগ্রাম। একটা সময় তার জীবনে প্রেম আসে। ধীরে ধীরে সেই মেয়েটি হয়ে ওঠে আব্বাসের জীবনের অপরিহার্য এক অংশ।

‘আব্বাস’ ছবিতে নিরব-সাবার সঙ্গে আরও অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজসহ আরও অনেক প্রিয়মুখ। এছাড়াও ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।

Advertisement

এলএ/জেআইএম