বিনোদন

অদ্ভূত পোশাকে দুনিয়া হাসালেন প্রিয়াঙ্কা ও দীপিকা

প্রতি বছরের মতো এ বছরও বিশ্বের নামিদামী তারকাদের নিয়ে মেট গালা শো এর আয়োজন করেছে মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্ট। এ মঞ্চে উপস্থিত তারকাদের আগে থেকেই নির্দেশনা দেয়া হয় জাকজমকপূর্ণ পোশাকে হাজির হওয়ার জন্য।

Advertisement

প্রতিবারের ন্যায় এবারও বলিউড থেকে অংশ নিয়েছেন দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া।

মেট গালা শোতে গোলাপি রঙের বার্বি ডলের আদলে পোশাক পরে বেশ প্রশংসাই কুড়িয়েছেন দীপিকা পাডুকোন। কেউ কেউ তো বলেছেনও দীপিকা যেনো ‘জীবন্ত বার্বিডল’।

অন্যদিকে স্বামী নিক জোন্সকে নিয়ে এই অনুষ্ঠানে হাজির হয়েছেন প্রিয়াঙ্কাও। রুপালি রঙের পোশাকে বেশ ঝলমলে লেগেছে এই রুপালি তারকাকে। কিন্তু এলেমেলো চুলের ফ্যাশনে সে স্টাইল হাস্যরসের স্বীকার হলো ইন্টারনেট জুড়ে।

Advertisement

টুইটারে ট্রলের বন্যায় ভেসে যাচ্ছেন প্রিয়াংকা। নেটিজেনরা বলছেন কৃষকরা তাদের শষ্যক্ষেতে কাকতাড়ুয়ার বদলে প্রিয়াংকার এমন সাজের ছবিটি টাঙ্গিয়ে রাখলেই হবে এখন থেকে। তবে এমন হাসি তামাশাকে আপাতত কানে তুলছেন না প্রিয়াঙ্কা।

২০১৭ সালে এই মেট গালা অনুষ্ঠানেই প্রিয়াংকার পরিচয় হয়েছিলো স্বামী নিক জোন্সের সঙ্গে। তাই মেট গালা শোটা প্রিয়াঙ্কার জন্যে একটু বিশেষ বটে।

এই অনুষ্ঠানে আরো হাজির হয়েছিলেন হলিউডের নামিদামি তারকারা। সে তালিকায় আছেন লেডি গাগা, কেটি পেরি, কিম কার্দেশিয়ান, কার্ডি বিসহ আরো অনেকে।

আরএএইচ/এলএ/পিআর

Advertisement