দেশজুড়ে

মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে পুলিশের মাইকিং

জঙ্গি তৎপরতা রোধে জনগণকে সচেতন করার লক্ষ্যে এবং মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে মাইকিং করেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

Advertisement

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) মীর শাহীন শাহ পারভেজের উদ্যোগে সিদ্ধিরগঞ্জের গুরুত্বপূর্ণ সড়ক ও মহল্লার পাশাপাশি বিভিন্ন এলাকায় রোববার এ মাইকিং করা হয়

একটি ব্যাটারিচালিত রিকশাযোগে এ প্রচারণা চালানো হয়। জনগণকে সচেতন করার লক্ষ্যে এবং মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দেয়ার জন্য মাইকিং করে আহ্বান জানানো হয়।

মাইকিং প্রচারণায় বলা হয়, কোনো সন্দেহভাজন ব্যক্তি এবং জঙ্গিবাদের সঙ্গে কাউকে সম্পৃক্ত মনে হলে তার সম্পর্কে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। একইভাবে প্রতিটি বাড়ির নিরাপত্তার স্বার্থে বাড়ির ভাড়াটিয়া সম্পর্কে সব তথ্য সংগ্রহ পূর্বক ভাড়াটিয়া তথ্য ফরম পূরণ করে বাড়িওয়ালার কাছে রাখুন। সেই সঙ্গে ভাড়াটিয়া তথ্যের ফরম থানায় জমা দিয়ে পুলিশকে সহযোগিতা করুন।

Advertisement

পাশাপাশি মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দেয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানানো হয়। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) মীর শাহীন শাহ পারভেজের কাছে মাদক ব্যবসায়ীদের তথ্য দিন।

জঙ্গিবাদ ও মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দেয়ার মাইকিংয়ের ব্যাপারে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল বাইতুল আমান জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. আলী আকবর আতিক বলেন, এই প্রথম দেখলাম কোনো ওসি জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে মাইকিং করে প্রচারণা চালাচ্ছেন। এতে জনগণ সচেতন হওয়ার পাশাপাশি অপরাধীরা অপরাধ করা থেকে নিজেদের বিরত রাখবে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) মীর শাহীন শাহ পারভেজ বলেন, জেলা পুলিশ সুপার হারুন উর রশিদের নির্দেশে জনগণকে সচেতন করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। এতে জনগণ অনেক সচেতন হচ্ছে। জেলা পুলিশ সুপার (এসপি) হারুন উর রশিদ নির্দেশ দিয়েছেন কোনো সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে সিদ্ধিরগঞ্জে থাকতে দেয়া হবে না। তাই মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে মাইকিং করা হয়েছে।

হোসেন চিশতী সিপলু/এএম/জেআইএম

Advertisement