প্রবাস

আমিরাতে মহসিন আলী স্মৃতি পরিষদের সংবর্ধনা

সংযুক্ত আরব আমিরাতে সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে সংবর্ধনা দেয়া হয়েছে। সাবেক সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী স্মৃতি পরিষদ এ সংবর্ধনার আয়োজন করে।

Advertisement

বৃহস্পতিবার আরব আমিরাতের ফুজাইরাহতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফরহাদ হোসান ফাহাদ। সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ দুবাইয়ের প্রধান উপদেষ্টা অধ্যাপক আব্দুস সুবর, সাধারণ সম্পাদক আবুল কাশেম, দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, ছাতক আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, সংগঠনের প্রধান উপদেষ্টা লোকমান হোসেন আনু, প্রধান পৃষ্ঠপোষক ছালাহ উদ্দিন মধু ও আলহাজ্ব সোহানুর রহমান লিটনসহ আরও অনেকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের যুগ্ম সম্পাদক শামীম আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ছালেক মিয়া, আব্দুন নুর, এম এ মুকিদ, মিছবাহ উদ্দিন, হামায়ূন রশিদ, নুরুল ইসলামসহ আরও অনেকে।

অনুষ্ঠান সুনামগঞ্জ ৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক বলেন, সৈয়দ মহসিন আলী একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি পেয়েছিলেন জাতির পিতার স্নেহ। সহজ এবং সৎ জীবন যাপন করেছিলেন বলেই বিদেশেও তিনি স্মরণীয় হয়ে রয়েছেন।

Advertisement

তিনি আরও বলেন, তৃণমূল থেকে মানুষের জন্য কাজ করেছিলেন বলে মসহিন আলী সমাজকল্যাণ মন্ত্রী হয়েছিলেন। তার স্মৃতি বাঁচিয়ে রাখতে প্রবাসীরা তার নামে যে স্মৃতি সংসদ করেছে সে জন্য সবাইকে ধন্যবাদ জানাই।

এএইচ/পিআর