বিনোদন

বলিউডে মহারানি হয়ে আসছেন আমির খানের বোন

 

আমির খানের জুড়ি নেই বলিউডে। নিজের পছন্দ না হলে কোনো সিনেমায় কাজ করেন না তিনি। প্রতি সিনেমাতেই নিজেকে হাজির করেন নতুর রূপে, নতুন আঙ্গিকে। নিজেকে তৈরি করতে তিনি কঠোর পরিশ্রম করে থাকেন। এজন্য তাকে বলিউডের মিস্টার পারফেকশনিস্টও বলা হয়।

Advertisement

তবে এবার আর আমির খানের গল্প নয়, বরং জানা গেল সেলুলয়েড পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার বোন নিখাত খানের। বলিউড চলচ্চিত্র ‘সান্ড কি আঁখ’-এ অভিনয় করবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম। ছবিতে নিখাতের সহশিল্পী হিসেবে থাকছেন তাপসী পান্নু ও ভূমি পেডনেকার।

না, কোনও অতিথি চরিত্র নয়। এই ছবিতে এক মহারানির চরিত্রে দেখা যাবে নিখাতকে। গোটা ছবিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন। ছবিটি প্রযোজনা করছে অনুরাগ কাশ্যাপ। এটি পরিচালনা করছেন তুষার হিরানন্দানি।

জানা যায়, ইতোমধ্যে ছবির দৃশ্যধারণ শুরু হয়েছে। নানা দৃশ্যে অংশ নিয়েছেন তাপসী পান্নু ও ও ভূমি পেডনেকার। শিগগিরই এতে যুক্ত হচ্ছেন নিখাত।

Advertisement

এতে আরও অভিনয় করছেন প্রকাশ ঝাঁ, ভিনিত কুমার সিং প্রমুখ। ভারতের বিখ্যাত শুটার চন্দ্রকে নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। সূত্র বলছে, ‘সান্ড কি আঁখ’ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের অক্টোবরে।

এমএবি/এমএস