অর্থনীতি

‘প্রাণ সবসময় সুবিধাবঞ্চিতদের জন্য কাজ করে’

প্রাণ বেভারেজ লিমিটেড-এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেছেন, ‘প্রাণ সবসময় সমাজের সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে। এবারের আয়োজন শারীরিক প্রতিবন্ধীদের সহযোগিতার জন্য। এর আগেও আমরা পথশিশুদের জন্য তহবিল সংগ্রহে ‘ওয়াকাথন’ করেছি এবং ব্যাপক সাড়াও পেয়েছি।’

Advertisement

শারীরিক প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে প্রাণ ড্রিংকিং ওয়াটারের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘ওয়াকাথন’ প্রতিযোগিতা। শুক্রবার সকালে রাজধানীর হাতিরঝিলে ৫ কিলোমিটারব্যাপী হাঁটার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে রেজিস্ট্রেশনের মাধ্যমে বিপুল সংখ্যক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, বাংলাদেশ শারীরিক প্রতিবন্ধী হুইল চেয়ার দলের খেলোয়াড় ও ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের (ডিডিএফ) প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না ও তার দল এবং চিত্রনায়ক নীরবসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ প্রতিযোগিতায় অংশ নেন।

এ আয়োজনে প্রতিটি রেজিস্ট্রেশন থেকে ৫ টাকা করে জমা হবে শারীরিক প্রতিবন্ধী খেলোয়াড়দের সংগঠন ‘ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশন (ডিডিএফ) এর ফান্ডে।

Advertisement

হেদায়েতুল আজিজ মুন্না বলেন, ‘শারীরিক প্রতিবন্ধীরা এখন দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ও দেশের জন্য সম্মান বয়ে আনছে। তবে তাদের মেধাকে কাজে লাগাতে সবাইকে এগিয়ে আসতে হবে। শারীরিক প্রতিবন্ধীদের সহযোগিতায় এ ধরনের অনুষ্ঠান আয়োজন করায় প্রাণ ড্রিংকিং ওয়াটারের কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।’

প্রাণ ড্রিংকিং ওয়াটার-এর প্রধান বিপণন কর্মকর্তা আতিকুর রহমান ও প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (জনসংযোগ) জিয়াউল হকসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এএস/এমআরএম/এমকেএইচ

Advertisement