খেলাধুলা

বঙ্গমাতার নামে ট্রফিটা আমরা রেখে দিতে চাই : মৌসুমী

শুক্রবার ফাইনাল। বঙ্গমাতা অনূধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের এ ফাইনাল সামনে রেখে রোমাঞ্চিত মিসরাত জাহান মৌসুমী। ঘরের মাঠ, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে টুর্নামেন্ট। এমন একটি ম্যাচের ফাইনালের অধিনায়কের রোমাঞ্চিত হওয়ারই কথা। বৃহস্পতিবার ফাইনালপূর্ব সংবাদ সম্মেলনে এসে সেই রোমাঞ্চের কথা লুকাতে পারেননি এ মিডফিল্ডার। ফাইনালকে স্মরণীয় করে রাখতে ট্রফিটা হাতে নিতে চান অধিনায়ক। এ জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

Advertisement

‘আমরা অনেক খুশি যে, দর্শক মাঠে এসে আমাদের সমর্থন ও উৎসাহ দেয়। আশা করি ফাইনালে আরো অনেক অনেক দর্শক মাঠে আসবে এবং আমাদের সাপোর্ট করবে। আমরা সবার কাছ থেকে এমন উৎসাহই প্রত্যাশা করছি’- বলেছেন মৌসুমী।

নিজের অধিনায়কত্বে দেশ খেলতে নামবে- এটা অন্যরকম এক অনুভ’তি মৌসুমীর জন্য। ‘আমি প্রথমবারে নিজেদের মাটিতে কোনো টুর্নামেন্টে অধিনায়ক হিসেবে খেলবো। এটা আমার কাছে অনেক ভালো লাগছে। আমি অনেক আনন্দিত। আমি দর্শকদের কাছে অনুরোধ করছি, তারা যেনো ফাইনালে মাঠে আসেন, আমাদের খেলা দেখেন’- বলেছেন অধিনায়ক।

কেবল অধিনায়কের আর্মব্যান্ড লাগিয়ে নয়, দলের সদস্য হিসেবে খেলতে নামাকেও গুরুত্বপূর্ণ উল্লেখ করেছেন বাংলাদেশ অধিানায়ক, ‘আমি মাঠে অধিনায়ক ঠিক; কিন্তু আমি অন্যদের মতো দলের একজন সদস্য। আমরা একটি দল হয়ে মাঠে খেলতে চাই। বঙ্গমাতার নামের টুর্নামেন্ট আমরা জিততে চাই। ট্রফি আমাদের কাছেই রেখে দিতে চাই। ফাইনাল ছিল আমাদের প্রাথমিক লক্ষ্য। সেটা পূরণ হয়েছে। এখন আমাদের লক্ষ্য ট্রফি।’

Advertisement

আরআই/আইএইচএস/এমকেএইচ