বিনোদন

চমক নিয়ে পরিচালনায় আনিসুর রহমান মিলন

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন। নাটক ও সিনেমায়, দুই অঙ্গনেই তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন নানা রকম চরিত্রে। আসছে ঈদে তাকে দেখা যাবে বেশ কিছু নাটক ও টেলিছবিতে।

Advertisement

তবে অভিনয়ের পাশাপাশি ভক্তদের জন্য ঈদ উপলক্ষে বিশেষ উপহার নিয়ে হাজির হবেন এই অভিনেতা। জাগো নিউজেকে মিলন জানান, আসছে ঈদে তাকে পরিচালক হিসেবে পাবেন দর্শক।

একটি সাত পর্বের নাটক পরিচালনা করবেন তিনি। ধারাবাহিক এ নাটকের নাম ‘আব্বা উকিল ডাকবো?’ এ নাটকের গল্প ও চিত্রনাট্য লিখেছেন বিপ্লব হায়দার।

মিলন বলেন, ‘আমি মঞ্চে অভিনয় করে টেলিভিশনে বা চলচ্চিত্রতে অভিনয় করেছি। মনের ভেতরের বাসনা থেকেই ঈদ উপলক্ষে নাটক পরিচালনা করছি। এটি ভক্তদের জন্য বিশেষ উপহার আমার।’

Advertisement

পরিচালনায় নিয়মিত হবেন কী না সেই প্রশ্নের জবাবে মিলন বলেন, ‘আপাতত তেমন কোনো ইচ্ছে নেই। আমি অভিনয় করতেই বেশি আনন্দ পাই। তবে বিশেষ দিবস বা উপলক্ষে চেষ্টা করাই যেতেই পারে। পরিচালনা কিন্তু খুব চ্যালেঞ্জিং একটা কাজ। এর মজাটাও অন্যরকম।’

আনিসুর রহমান মিলন পরিচালিত ‘আব্ব উকিল ডাকবো?’ নাটকে অভিনয়ও করবেন তিনি। এতে আরও দেখা যাবে আমিরুল হক, মম, ফারুক আহমেদ, আ খ ম হাছান, নাজিরা আহমেদ মৌ, ওয়াহিদ ইকবাল মার্শাল, শবনম পারভিন, সুমিসহ একঝাঁক প্রিয়মুখ।

এলএ/এমকেএইচ

Advertisement