দেশজুড়ে

ফেনীর এসপি-ওসিকে আইনের আওতায় আনতে হবে

মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্দন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে আগত নারী নিপীড়ন ও ধর্ষণবিরোধী জোটের রোডমার্চ সোনাগাজীতে এসে জিরোপয়েন্টে মানববন্ধন এবং সংক্ষিপ্ত সমাবেশ করে।

Advertisement

সমাবেশে যৌন নিপীড়নবিরোধী শিক্ষার্থীজোটের আহ্বায়ক শিবলী হাসান বলেন, সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে জড়িতদের পাশাপাশি তাদের আশ্রয়দাতা ফেনীর এসপি জাহাঙ্গীর আলম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এনামুল করিম ও সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনসহ প্রশাসনের লোকদের আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কোনোভাবে বিচার সঠিক হবে না।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ উদীচী শিল্পিগোষ্ঠীর সহ-সাধারণ সম্পাদক সংগীতা ইমাম, ওয়ার্ল্ড এন্টি টেরোরিজম সংস্থার সাধারণ সম্পাদক জিন্নুরাইন উল্লাস, ঢাবি জাসদ ছাত্রলীগের সভাপতি মাসুদুর রাহাত, অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, অপরাজিতা ও আল হেলাল একাডেমির প্রধান শিক্ষক আবদুল হক প্রমূখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নেয়ায় পিবিআই অতিদ্রুত ও সফলতার সঙ্গে কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে। তবে প্রশাসনের যেসব লোক এ ঘটনায় জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

Advertisement

রাশেদুল হাসান/এএম/এমএস