প্রবাস

আমিরাতে সিলেট প্রবাসী সমাজকল্যাণ সংস্থার সংবর্ধনা

সংযুক্ত আরব আমিরাতে সুনামগঞ্জ ৩ আসনের এমপি অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী ও ইসলামী সংগীতশিল্পী মুজাহিদুল ইসলাম বুলবুলের আরব আমিরাত আগমন উপলক্ষে সংবর্ধনার আয়োজন করে সিলেট প্রবাসী সমাজকল্যাণ সংস্থা।

Advertisement

সোমবার আরব আমিরাতের আজমানের একটি রেস্তোরাঁয় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক মীর্জা আবু সুফিয়ান।

সংগঠনের সদস্য সচিব জাহেদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সিনিয়র সহ-সভাপতি হাজী আব্দুর রব, পাইলগাও প্রবাসী সমাজকল্যাণ সংস্থার সভাপতি জহুর আলী, আল ইসলাম সভাপতি জয়নুল আবেদিন, সম্পাদক ক্বারী নেজামুল ইসলাম, গোলাপগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক ডা. শামসুল ইসলাম মুন্না, একাত্তর টিভি প্রতিনিধি লুৎফুর রহমান।

অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য দেন সংগঠনের যুগ্ম সদস্য সচিব মহিউদ্দিন জালালি। এ সময় আরো বক্তব্য দেন আব্দুল মান্নান, নোমান হানিফ, আব্দুস শুকুর, রউসন মিয়া, মুক্তাদির হোসেনসহ আরও অনেকে।

Advertisement

বক্তারা বলেন, ‘সিলেটের সকল অধিকার আদায়ের আন্দোলনে রাজপথে একই সাথে সব মানুষ বেরিয়ে এসেছিলেন।’ প্রবাসেও এই ধারা অব্যাহত আছে। আগামীতেও থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় সংগঠনের পক্ষ থেকে প্রবাসেও নিজ এলাকার ইতিহাস ঐতিহ্য লালন করে যাবার প্রত্যয়ও ব্যক্ত করেন বক্তারা। এ সময় বাংলাদেশ থেকে আগত দুই অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন প্রবাসীরা।

পরে প্রবাসী এবং বাংলাদেশ নিয়ে লেখা ইসলামী সংগীত পরিবেশন করেন মুজাহিদুল ইসলাম বুলবুল। সংগীত পরিবেশন করেন মীর্জা শাহী মোবারক ও রিয়াজুল ইসলাম রাজু। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত ও দোয়া কামনা করা হয়।

এমআরএম/এমকেএইচ

Advertisement