খেলাধুলা

বাউন্ডারি বাঁচাতে গিয়ে গোল দিয়ে বসলেন গেইল (ভিডিও)

ক্রিস গেইল বোধ হয় সবচেয়ে বেশি বিরক্ত হন দৌড়াদৌড়ি করতে গেলে। ব্যাটিংয়ের সময় ডাবলসের জায়গায় অনেক সময় সিঙ্গেলস নেন। সেটাতে অবশ্য তেমন ক্ষতি হয় না দলের। জায়গায় দাঁড়িয়েই যে বড় বড় ছক্কা হাঁকাতে ওস্তাদ ক্যারিবীয় এই ব্যাটিং দানব।

Advertisement

তবে ফিল্ডিংয়ে অনেক সময় আলসেমি করতে গিয়ে হাস্যকর কাণ্ডও ঘটিয়ে বসেন গেইল। সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে দেখা গেল যেমনটা।

পাঞ্জাব ওপেনার গেইল একটি বাউন্ডারি বাঁচানোর জন্য দৌড় লাগিয়েছিলেন। কিন্তু সেটা বাঁচানো তো দূরে থাক, উল্টো বাউন্ডারিই বানিয়ে দিলেন তিনি। আর যেভাবে বাউন্ডারিটি হয়েছে, সেটি দেখলে যে কারও হাসি পেতে বাধ্য।

সানরাইজার্স অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাটের কাণায় লেগে বল শর্ট থার্ডম্যান বাউন্ডারির দিকে ছুটছিল। শর্ট থার্ডম্যান অঞ্চলে ফিল্ডিং করছিলেন গেইল। বলের পিছনে ধাওয়া করেন তিনি। বলটা নাগালের মধ্যেই ছিল গেইলের। তিনি ধরতেই পারতেন। কিন্তু বলের কাছাকাছি পৌঁছনোর পরেও পাঞ্জাব ওপেনার সেটা বাঁচাতে পারেননি।

Advertisement

উল্টো গেইলের পায়ে লেগেই বল বাউন্ডারি লাইন পেরিয়ে যায়। যেটি দেখে মনে হয়েছে, ফুটবল ম্যাচ খেলতে গিয়ে স্ট্রাইকার গেইল পায়ের আলতো ছোঁয়ায় বল ঢুকিয়ে দিলেন জালে। তার এমন কাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উঠেছে হাস্য-রসের ঝড়।

একজন লিখেছেন, ‘ক্রিস গেইল তো লাথি মেরেই বাউন্ডারি দিয়ে ফেলল।’ আরেকজনের ব্যঙ্গ এভাবে, ‘এইমাত্র দেখলাম গেইল ফিল্ডিং করতে নেমে গোল দিলেন।’

এমএমআর/এমএস

Advertisement