প্রবাস

পালেরমোতে যুক্তরাজ্য বিএনপির সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও বিকৃত প্রচারণার প্রতিবাদে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেককে ইতালির পালেরমোতে অবাঞ্ছিত ঘোষণা করেছে স্থানীয় আওয়ামী লীগ।

Advertisement

সম্প্রতি পালেরমোতে এক অনুষ্ঠানে যুক্তরাজ্য বিএনপির সভাপতির আগমনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে পিয়াচ্ছা প্রেতরিয়া সিটি মেয়রের কার্যালয়ের সামনে এক বিক্ষোভ ও প্রতিবাদের আয়োজন করা হয়।

সভাপতি সেকান্দার মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি জাহিদ আহমেদ রুবেল, উপদেষ্টা হাজী মুহাম্মদ রফিক, মুজিবুল হক ভূঁইয়া, মাওলানা ফজলুল হক, ইসমাইল হোসেন বাচ্ছু, কাতানিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নবাব সৌজন্য, সহ-সভাপতি সিরাজ মুন্সি, যুবলীগের আহ্বায়ক এম এ হালিম, যুগ্ম আহ্বায়ক আশরাফ জানু, সোহেল চৌধুরী, ও ইকরাম দেওয়ান, মাজহারুল হক রাজু, জয়নাল আবেদীন, কমল নন্দী, নাজমুল ইসলাম, নির্মল ধর, আমিনুর রহমান আতিক, আশরাফুল আকন্দ, প্রমুখ।

এ সময় তারা বলেন, চারবারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করলে মুজিব সৈনিকেরা সহ্য করবে না। এম এ মালেককে পালেরমোসহ ইউরোপের সব দেশে অবাঞ্ছিত ঘোষণা করা হল। অনতিবিলম্বে তিনি বাংলাদেশের জনগণের কাছে ক্ষমা না চাইলে মুজিব সৈনিকেরা তাকে যেখানে পাবে সেখানেই প্রতিহত করবে।

Advertisement

এমএমজেড/পিআর