খেলাধুলা

এবার বাজারে নেইমার পারফিউম

ইনজুরির কারণে প্রায় তিন মাস মাঠের বাইরে ছিলেন ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার জুনিয়র। গত জানুয়ারির শেষ দিকে ফরাসি কাপে স্ট্রাসবুর্গের বিরুদ্ধে খেলতে নেমে পায়ের চোটে পড়েছিলেন নেইমার। সেই চোট কাটিয়ে এ সপ্তাহে মোনাকোর বিরুদ্ধে মাঠে ফিরেছেন।

Advertisement

সে ম্যাচেই নিজেদের লিগ শিরোপা নিশ্চিত করে ফেলেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। মাঠে নেইমার অনুপস্থিত থাকলেও পিএসজি যেমন শিরোপার পথে এগিয়ে গিয়েছিল অনেকখানি, তেমনি খেলা থেকে দূরে থাকলেও ব্যবসায়িক কাজ ঠিকই সেরে নিয়েছেন নেইমার।

ক্যারিয়ারের শুরু থেকেই নানান আন্তর্জাতিক ব্র্যান্ড ও পণ্যের অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নেইমার। এবার একধাপ এগিয়ে নিজের নামে পারফিউম বানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ফ্যাশন জগতের বিখ্যাত ‘ডিজেল’ কোম্পানির সঙ্গে মিলে এ পারফিউম বানাচ্ছেন নেইমার। ডিজেলের পারফিউমের সঙ্গে কাজ করা প্রথম ক্রীড়াবিদ নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজেই এ খবর জানিয়েছেন ব্রাজিলিয়ান এ সুপারস্টার।

Advertisement

নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে নেইমার লিখেন, ‘পারফিউমটা বানানোর ব্যাপারে নেয়া সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আমার অবগতির পরেই নেয়া হয়েছে। আমি চেয়েছিলাম এটার গন্ধ যেন সাহসী হয়। আমার জীবনকে যেন পারফিউমটা প্রতিফলিত করতে পারে, সে ব্যাপারে গুরুত্ব দিয়েছি। সাহসিকতা জিনিসটা আমার কাছে কেমন, সেটা এই সুগন্ধি ব্যবহারের ফলে জানা যাবে। জীবনের প্রতি মুহূর্তে এ পারফিউম সাহস ও শক্তিমত্তা দেবে।’

এসএএস/এমকেএইচ