খেলাধুলা

পুত্রশোক : সেই নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলারের বাবাও এবার চলে গেলেন

গত ২১ জানুয়ারি বিমানসহ নিখোঁজ হয়েছিলেন আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালা। পরে তার মৃতদেহ ও বিমানের ধ্বংসাবশেষ পাওয়া যায়। মাত্র তিন মাস পেরুলো। এবার পরপারে চলে গেলেন তার বাবা হোরাসিও সালাও।

Advertisement

স্থানীয় গণমাধ্যমের খবর, আর্জেন্টিনার সান্তা ফে প্রদেশের প্রগ্রেসোতে অবস্থিত নিজ বাড়িতে মারা গেছেন সালার বাবা। খুব যে বয়স হয়েছিল, তেমন নয়। ৫৮-তে পা দিয়েছিলেন। আন্দাজ করাই যায়, ছেলে হারানোর শোক কতটা আচ্ছন্ন করে রেখেছিল তাকে।

প্রগ্রেসোর মেয়র হুুলিও মুলার রেডিও চ্যানেল 'লা রেড'কে সালার বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। মুলার বলেন, 'হোরাসিও জীবনসঙ্গীনি সকাল পাঁচটার দিকে আমাকে কল দেন। ডাক্তাররা তখন সেখানেই ছিল। যখন তাকে বাড়ি থেকে বের করা হয়, ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন হোরাসিও। তিনি আসলে এমির মৃত্যুশোক কোনোভাবেই ভুলতে পারেননি।'

জানা গেছে, সালার বাবা হোরাসিওর হার্টের সমস্যা দেখা দিয়েছিল। ছেলেকে হারানোর পর তিনি বলেছিলেন, যেভাবেই হোক, পানির নিচ থেকে হলেও হারানো বিমান খুঁজে বের করবেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, ২৮ বছর বয়সী আর্জেন্টাইন ফুটবলার সালাহকে কিনে নিয়েছিল ইংলিশ ক্লাব কার্ডিফ সিটি। সেখানে যোগ দিতেই পাইলটসহ ছোট একটি বিমানে চড়ে বসেছিলেন তিনি। সেই বিমানটি নিখোঁজ হয়ে যায়। পরে সালার মৃতদেহের কিছু অংশ পাওয়া গেলেও পাইলটের মৃত্যুর কোনো আলামতই পাওয়া যায়নি।

এমএমআর/জেআইএম