প্রবাস

তারেক-সুন্দর-আলামীন পরিষদের জয়ে মাদ্রিদে আনন্দ সভা

মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের হলে ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশনে’র বিজয়ী প্যানেল তারেক -সুন্দর-আলামীন পরিষদের আয়োজনে আনন্দ সভার আয়োজন করা হয়। ২৩ এপ্রিল মঙ্গলবার বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নির্বাচনে তারেক -সুন্দর-আলামীন পরিষদ নিরঙ্কুশ বিজয়ী হওয়ায় এই আনন্দ সভার আয়োজন করা হয়।

Advertisement

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নব-নির্বাচিত সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে ও পুনঃনির্বাচিত সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি এস আর আই এস রবিন, নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি আলামীন মিয়া, সহ-সভাপতি জহিরুল ইসলাম নয়ন, তারেক -সুন্দর-আলামীন পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নূর হোসেন পাটোয়ারীসহ পরিষদের অন্যান্য নির্বাচিত নেতারা।

এ ছাড়া আনন্দ সভায় স্থানীয় সাংবাদিকরা কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন। সভার সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক তার বক্তব্যে মাদ্রিদে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তার প্যানেলকে নির্বাচিত করার জন্য যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ সময় বিভিন্ন সংগঠনের নেতারা নব-নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সভা শেষে অতিথিদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।

Advertisement

এমআরএম/পিআর