রাজনীতি

খালেদা বেশি দিন জেলে থাকবেন না : দুদু

শিগগিরই কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন- এমনটাই আশাবাদ ব্যক্ত করলেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

Advertisement

তিনি বলেন, আজ আমি নিশ্চিত। আমার মন বলছে, বেগম খালেদা জিয়া আর বেশিদিন জেলে থাকবেন না।

সোমবার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্রফোরাম আয়োজিত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

ছাত্রদলের উদ্দেশে দুদু বলেন, যাই করি না কেন, যা কিছুই হোক না কেন ,নেতা কে ফিরিয়ে আনতে ,নেত্রীকে বের করে আনতে আপনাদের কাজ করতে হবে।

Advertisement

তিনি বলেন, সে কাজের ক্ষেত্র এখন তৈরি হয়েছে। সেই অগ্রভাগে আছে জগন্নাথ বিশ্ববিদ্যায়লের ছাত্ররা।

দুদু বলেন, আজ আমি নিশ্চিত। আমার মন বলছে বেগম খালেদা জিয়া আর বেশিদিন জেলে থাকবেন না। কারণ আজ জগন্নাথের ছেলেরা জেগে উঠেছে। তারা যেভাবে আজ এখানে সমবেত হয়েছে। এর আগেও জগন্নাথের ছেলেরা যখনই জেগে উঠেছে তখনই বাংলাদেশি কিছু না কিছু ঘটেছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদলের আহ্বায়ক খালেক হাওলাদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল প্রমুখ।

কেএইচ/জেএইচ/পিআর

Advertisement