বিনোদন

স্ত্রীর পাশে চিরনিদ্রায় হাসিবুল ইসলাম

স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন হাসিবুল ইসলাম মিজান। শুক্রবার বাদ জুম্মা রাজধানীর মোহাম্মদপুরের আল মারকাজ জামে মসজিদে মিজানের তৃতীয় ও শেষ জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বিকেল সাড়ে ৩টার দিকে মোহাম্মদপুর কবরস্থানে স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়েছে। ২০১৫ সালে নির্মাতা হাসিবুল ইসলাম মিজানের সহধর্মিণী রাশিদা আক্তার না ফেরার দেশে পাড়ি জমান। স্ত্রীর মৃত্যুর চার বছর পর মিজানও চলে গেলেন।

Advertisement

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টায় মারা যান ‘আমার স্বপ্ন তুমি’, ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত নির্মাতা হাসিবুল ইসলাম মিজান। শুক্রবার বেলা সাড়ে ১১টায় এফডিসিতে নিয়ে আসা হয়েছিল হাসিবুল ইসলাম মিজানের মরদেহ। এখানে তার দ্বিতীয় জানাজার নামাজে অংশ নিয়েছেন তার কর্মস্থলের প্রিয়জনেরা। এর আগে শুক্রবার সকাল ১০টায় বনশ্রী আল-আকসা জামে মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, ২০০৫ সালে গুণী এই নির্মাতা শাকিব খান, শাবনূর ও ফেরদৌসকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘আমার স্বপ্ন তুমি’ ছবিটি। ছবিটি ব্যাবসাসফল হওয়ার পাশাপাশি বেশ সাড়া জাগিয়েছিল। ছবিটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য করেছিলেন তিনি নিজেই। ব্যবসাসফল এ ছবির মাধ্যমে শাকিব খানের ক্যারিয়ারের উত্থান শুরু হয়েছিল।

এরপর গুণী এই নির্মাতা কপাল, জন্ম, তুমি আছো হৃদয়ে ছবিগুলো নির্মাণ করেন। তার নির্মাণাধীন ছবির মধ্যে রয়েছে ‘ফুলবানু’, ‘পাগল প্রেমিক’ ও ‘মনে মনে প্রেম’। ছবিগুলোর কাজ এখনও শেষ হয় নি।

Advertisement

এমএবি/এমকেএইচ