প্রবাস

আমিরাতে সোনার বাংলা জাতীয় ঐক্য পরিষদের অভিষেক

গরীব, দুঃখী ও অসহায় মানুষ এবং মেধাবি শিক্ষার্থীদের সেবা প্রদানের লক্ষ্য নিয়ে সংযুক্ত আরব আমিরাতের আল আইনের একটি রেস্তোরাঁয় শুক্রবার সোনার বাংলা জাতীয় ঐক্য পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

Advertisement

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি আরব আমিরাতের সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন। প্রধান বক্তা ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাবেক সিআইপি আশিক মিয়া, কুলাউড়া সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ, বদরুল ইসলাম সিদ্দিকী, আবুল কালাম, এইচ এম ফারুক, আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম ইয়াহইয়া, প্রকৌশলী মাহবুবুর রহমান টিটু, তারেক আহমেদ সাদিক প্রমুখ।

সংগঠনের সভাপতি এম, এস ইসলাম শিমুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহরিয়ার হাবিব, অর্থ সম্পাদক শফিউর রহমান সবুজ ও দফতর সম্পাদক আলীম উদ্দীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয় এ বর্ণিল আয়োজন।

অনুষ্ঠানে কাছা উদ্দিনকে প্রধান উপদেষ্টা, আতাউর রহমানকে সিনিয়র উপদেষ্টা, এম এস ইসলাম শিমুলকে সভাপতি, শাহরিয়ার হাবিবকে সাধারণ সম্পাদক, ছাবের আহমেদকে যুগ্ম সাধারণ সম্পাদক, মো. ছালেহ উদ্দীনকে সাংগঠনিক সম্পাদক, শফিউর রহমান সবুজকে অর্থ সম্পাদক, ছিদ্দিকুর রহমানকে প্রচার সম্পাদক, আব্দুল আলীমকে দফতর সম্পাদক করে ১৩১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি ঘোষণা করা হয়।

Advertisement

অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন আব্দুল হান্নান, শুভেচ্ছা বক্তব্য রাখেন রাহিয়ানুল ইসলাম শামীম, ছদরুল ইসলাম, জায়েদ আহমেদ, ছালেহ উদ্দীন, শাহাবুদ্দিন শুভ, মাসুদ সায়েম, নজরুল ইসলাম, আবুল হাছান রিপন প্রমুখ।অনুষ্ঠানে নুসরাত জাহান রাফির খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান বক্তারা। সেই সঙ্গে শিক্ষা প্রতিষ্ঠানে কোনো শিক্ষার্থী যেন ভিকটিম না হয় সে জন্য এলাকাবাসীকেও সতর্ক থাকার আহ্বান জানান তারা।

পরে সংগঠনের পক্ষ থেকে আগামী রমজানে এলাকার দুস্থ মাদরাসা শিক্ষার্থীদের ইফতার সামগ্রী প্রদানের আশ্বাস দেয়া হয়।

এমএমজেড/জেআইএম

Advertisement