প্রবাস

ইতালিতে কমিউনিটি অ্যাওয়ার্ড নিয়ে মতবিনিময় সভা

ইতালির ভেনিসে কমিউনিটি অ্যাওয়ার্ড উপলক্ষে মতবিনিময় সভা করেছে ভেনিস বাংলা স্কুল। শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে ভেনিস বাংলা স্কুলে বাংলা কাগজ ভেনিসের টিমের সঙ্গে এ সভা অনুষ্ঠিত হয়।

Advertisement

আগামীকাল রবিবার সন্ধ্যা ৬টায় ভেনিসের এক হোটেলে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে ইতালি বাংলা কমিউনিটির উন্নয়নে নানাভাবে অবদান রাখা সফল বাঙালিদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

সভায় বাংলা কাগজ ভেনিস প্রতিনিধি মোহাম্মদউল্লাহ সোহেলের উপস্থাপনায় এবং লন্ডন থেকে আগত বাংলা কাগজের সম্পাদক রিয়াদ আহাদের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লন্ডনে এটিএন বাংলার ইউকে প্রতিনিধি বদরুল আলম, যমুনা টিভির ইতালি প্রতিনিধি জাকির হোসেন সুমন, ৫২বাংলা টিভির ইতালি প্রতিনিধি মিনহাজ হোসেন, স্পেন বাংলাদেশ সমিতির সভাপতি সুরুজ্জামান জামান, ভেনিস বাংলা স্কুলের সভাপতি কামরুল সৈয়দ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পান্না, সহসভাপতি এম ডি আক্তার উদ্দিন, মহিলা সম্পাদক সোহেলা আক্তার বিপ্লবী, আসিক পলস, হান্নান মিয়া, সুরাইয়া আক্তার, এম ডি লিটন, নূর আলম ভূঁইয়া, রুনু আক্তার,হেলাল মিয়া, আলি আফাই প্রমুখ।

জানা গেছে, এ অনুষ্ঠানে ব্রিটেন থেকে কমিউনিটি নেতৃবৃন্দসহ স্পেন, ফ্রান্স, সুইজারল্যান্ড ও জার্মানসহ ইউরোপের বিভিন্ন দেশের থেকে কমিউনিটির শীর্ষস্থানীয় নেতারা অংশ নেবেন। এছাড়া অনুষ্ঠানে থাকছে বাংলাদেশসহ ইউরোপের শিল্পীদের পরিবেশনায় নাচ, গান, আবৃত্তিসহ নানা ধরনের বিনোদনমূলক আয়োজন।

Advertisement

এমএসএইচ/এমএস