বিনোদন

সজল-শার্লিনের প্রেম ছিল

রাতুল একটা বায়িং হাউজে ভালো বেতনের চাকরি করে। অফিসের জরুরী একটা মিটিং এ উপস্থিত হওয়ার জন্য সকাল বেলা দ্রুত বের হতে গিয়েই রাতুলের ফোনে অপরিচিত একটা নাম্বার থেকে মেসেজ আসে। স্বাভাবিক ভাবেই রিপ্লে দিয়ে রুম থেকে বের হতেই একটা অপরিচিত কল। অপর প্রান্ত থেকে ভেসে আসা একটা মেয়েলি ভয়েজ রাতুল কে ওলট পালট করে দেয়।

Advertisement

চোখের সামনে ভেসে ওঠে এক জীবনে কাউকে না বলতে পারা একটা অমীমাংসিত সংলাপ, ফেলে আসা কলেজ লাইফ, দীর্ঘ ছয় সাতটা বছর নিজের সাথে যুদ্ধ করার সেই সময়। তুলি নামের মেয়েটি রাতুলকে সারা জীবন শুধু বন্ধু ভেবেই এসেছিলো, এতোটা বছর পরে এসে রাতুল আজ ফোনের মাধ্যমেই বলে দেয় না বলা কথাটা।

তুলি যতটা অবিশ্বাস করে তার থেকেও বেশী অবাক ও আশ্চর্য হয়ে যায়। হাহাকার জড়ানো একটা প্রশ্ন এতোদিন কেন বলিস নাই? রাতুলের আসলে বলার সেই সাহসটাই কোনদিন ছিলো না। অথচ ছেলেটা এক জীবনে কতো কিছুই না করে গেছে নিজের ভালোবাসা বোঝাতে।

তুলি আজ দিব্যি একজনের সংসার করছে,সুখে আছে,ভালো আছে। জীবনের চক্রে রাতুলের এতো টুকুই সান্ত্বনা 'বড্ড ভালোবাসি' বড্ড দেরিতে হলেও বলতে পেরেছি। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘উহা একটি প্রেম ছিলো’।

Advertisement

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফরহাদ আলম। নাটকটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সজল আহমেদ ও শার্লিন ফারজানা। এতে আরও অভিনয় করেছেন শামীমা নাজনীন, জুবায়ের জাহিদ, আলামিন প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামীকাল শনিবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।

এমএবি/এমএস

Advertisement