প্রবাস

অস্ট্রিয়ায় প্রবাসী বাংলাদেশিদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা

প্রবাসী বাংলাদেশ অ্যাসোসিয়েশন অস্ট্রিয়ার আয়োজনে দেশটির রাজধানী ভিয়েনায় বসবাসরত বাংলাদেশিদের মধ্যে দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাজধানীর বৃহৎ স্পোর্টস সেন্টার ম্যাক্স স্পোর্টস সেন্টারে আয়োজিত হয়।

Advertisement

টুর্নামেন্টে বিভিন্ন আঞ্চলিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে প্রতিযোগী দল অংশগ্রহণ করে। বাংলাদেশ অস্ট্রিয়া সমিতির পরিচালনায় মিনি বাংলাদেশ রূপান্তরিত হয়। তুমূল প্রতিদ্বন্দ্বিতায় অনুষ্ঠিত এই টুর্নামেন্টে বিপুল সংখ্যক ক্রীড়াপ্রেমিদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

উপস্থিত ছিলেন বাংলা ক্লাবের সভাপতি শাহীনুর ইসলাম, বাংলাদেশ ক্রিকেট ক্লাবের সভাপতি জাফর ইকবাল বাবলু, বাংলা ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাইদুল মিয়া, রিদম ব্যান্ডের ভোকাল পীযুষ, জালালাবাদ সমিতির শামীম, আহসান, ফুটবলার জাহেদ বিন শাহেদ, সায়মনসহ আরও অনেকে।

বাংলা ক্লাবের খেলোয়াড় তাকি নাজিব বলেন, ‘খেলাধুলা মন ও শরীর প্রফুল্লতা ফিরে পায়। প্রবাসে এই কর্মব্যস্ততায় আমরা হাপিয়ে ওঠি। মাঝে মাঝে এমন বিনোদন আমাদেরকে আবারও কর্মচঞ্চল করে তোলে।’ সেজন্য আমরা বাংলা ক্লাবের ও ভিয়েনাবাসীরা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অস্ট্রিয়ার সবাইকে ধন্যবাদ জানাই এবং টুর্নামেন্টের সফলতা কামনা করি।

Advertisement

এমআরএম/পিআর