বিনোদন

বিশ্বসুন্দরীর সঙ্গে রণভীরের রোমান্স!

 

ছিলেন সাধারণ এক ছাত্রী। মেডিকেলে পড়ছিলেন ডাক্তার হবার স্বপ্ন নিয়ে। ২০১৭ সালটা বদলে দিলো তার পৃথিবীটা। সাধারণ থেকে অসাধারণ একজনে পরিণত হলেন তিনি বিশ্বসুন্দরীর মুকুট জয় করে। তিনি মানসী চিল্লার।

Advertisement

২০১৭ বিশ্বসুন্দরী নির্বাচিত হন এই ভারতীয় কন্যা। তখন থেকেই তাকে নিয়ে বলিউডের অনেক আগ্রহ। গেল বছর তিনি রোহিত শেঠি প্রযোজিত ফারহা খান পরিচালিত ছবির মাধ্যমে বলিউডে নামও লিখিয়েছেন। সেই ছবির কাজও চলছে দ্রুত গতিতে।

এরইমধ্যে শোনা যাচ্ছে তিনি আরও একটি নতুন সিনেমায় কাজ করছেন। আর সে ছবিতে তিনি পাচ্ছেন বলিউডের বর্তমান প্রজন্মের দামী তারকা রণভীর সিংকে।

ভারতীয় গণমাধ্যমের বরাতে এমন খবরই এখন সবখানে উড়ছে। মানসীর সঙ্গে রোমান্স করবেন রণভীর।

Advertisement

যশরাজ ফিল্মসের পরবর্তী ছবিতে প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানসীর সঙ্গে জুটি বাঁধবেন দীপিকার স্বামী রণভীর। মণীশ শর্মা করবেন পরিচালনা। এই নির্মাতার হাত ধরেই রণভীর সিং অভিষেক করেছিলেন ‘ব্যান্ড বাজা বারাত’ ছবি দিয়ে।

মানসী তার প্রথম ছবি নিয়ে ব্যস্ত। অন্যদিকে রণভীর বর্তমানে কাজ করছেন ‘৮৩’ ছবিতে। এই দুই ছবির শুটিং শেষ হলেই নতুন জুটি হিসেবে ক্যামেরার সামনে দাঁড়াবেন রণভীর ও মানসী। এর আগে এই দুই তারকাকে বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেলেও বড় পর্দায় কেমন জমবে তাদের রসায়ন সেটাই দেখার অপেক্ষায় বলিউড।

এলএ/এমএস

Advertisement