খেলাধুলা

উইনিং বোনাস নিয়ে মোশাররফ রুবেলের পাশে প্রাইম ব্যাংক

ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ রুবেল ইতিমধ্যে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অস্ত্রোপচার শেষে দেশে ফিরেছেন। আপাতত শঙ্কামুক্ত তিনি। তবে তার মাথার টিউমারটি যাতে আবারও বেড়ে উঠতে না পারে, সেজন্য ছয় মাসে ৩০টি রেডিও এবং ৫০টি কেমোথেরাপি দিতে হবে, যা অত্যন্ত ব্যয়বহুল।

Advertisement

ইতিমধ্যে মোশাররফ রুবেলের পাশে এসে দাঁড়িয়েছেন অনেকে। বিসিবি, বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ব্যক্তিগতভাবে ক্রিকেটাররাও দাঁড়াচ্ছেন রুবেলের পাশে। এবার অভিনব এক উদ্যোগ নিয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের ক্লাব প্রাইম ব্যাংক লিমিটেড।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ঢাকা প্রিমিয়ার লিগে সর্বশেষ যে দুই ম্যাচ জিতেছে, সেই দুই ম্যাচের উইনিং বোনাসের সমুদয় অর্থ ক্রিকেটার মোশাররফ রুবেলকে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব; কিন্তু সেই সংবাদ বিজ্ঞপ্তিতে টাকার পরিমাণ উল্লেখ করেনি তারা।

তবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কোচ সারওয়ার ইমরান জাগো নিউজকে জানিয়েছেন আসল তথ্য। তিনি বলেন, ‘শেষ দুই ম্যাচের উইনিং বোনাস হচ্ছে ২ লাখ করে ৪ লাখ টাকা। এই ৪ লাখ টাকার পুরোটাই ক্রিকেটার এবং কর্মকর্তারা দিচ্ছে মোশাররফ রুবেলের চিকিৎসার জন্য।’

Advertisement

সারওয়ার ইমরান আরও জানান, প্রাইম ব্যাংকের ক্রিকেটার এবং কর্মকর্তাদের জন্য বড় অংকের বোনাস ঘোষণা করেছে ব্যাংক কর্তৃপক্ষ। সেটা হচ্ছে, লিগে প্রাইম ব্যাংক যতগুলো ম্যাচ জিতবে, প্রতিটি জয়ের জন্য ক্লাবের খেলোয়াড় এবং কর্মকর্তারা পাবেন ২ লাখ টাকা করে বোনাস।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব নিজেদের অফিসিয়াল ফেসবুকেও এ সম্পর্কিত তথ্য জানায়। সেখানে আবার মোশাররফ রুবেলের হাতে সহযোগিতার অর্থ তুলে দেয়ার পর ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তারা তার পাশে দাঁড়িয়ে তোলা ছবিও পোস্ট করে।

প্রাইম ব্যাংক সর্বশেষ জিতেছে বিকেএসপির বিপক্ষে। এর আগে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের কাছে হেরে গিয়েছিল। তার আগের ম্যাচে জিতেছে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে।

এআরবি/আইএইচএস/পিআর

Advertisement