বিনোদন

কমেডিয়ান টেলি ভাই ছিলেন একজন জাত শিল্পী : আলীরাজ

দীর্ঘদিন অসুখে ভুগে গতকাল শনিবার, ৬ এপ্রিল মৃত্যুবরণ করেন চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা টেলি সামাদ। আজ রোববার সকাল ১১টায় তার মরদেহ নিয়ে আসা হয় প্রিয় কর্মস্থল এফডিসিতে।

Advertisement

সেখানে দুপুর সাড়ে ১২টায় তার চতুর্থ জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় জানাজায় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, তথ্য সচিব আব্দুল মালেক, এমপি ও চিত্রনায়ক আকবর পাঠান ফারুক, আলমগীর, আলীরাজ, ফকির আলমগীর, জায়েদ খান, মুশফিকুর রহমান গুলজার, অমিত হাসান, ড্যানি সিডাক, সম্রাট প্রমুখ।

জানাজা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আলীরাজ স্মৃতিচারণ করেন টেলি সামাদকে নিয়ে। তিনি বলেন, ‘আমাদের ইন্ডাস্ট্রিতে অত্যন্ত উঁচু মানের একজন শিল্পী ছিলেন টেলি সামাদ। কমেডিয়ান টেলি ভাই ছিলেন একজন জাত শিল্পী। অভিনয় শিল্পকে ভালোবেসেছেন নির্লোভ মনোভাব নিয়ে।

যতো বড় শিল্পী ছিলেন তারচেয়েও বড় মানুষ ছিলেন তিনি। যখনই দেখা হতো দেখতাম তিনি হাসছেন। কথা বলতেন একেবারে ভেতর থেকে। কোনো মুখোশ ছিলো না। আমি তার কাছে কোনোদিন মন খারাপের কোনো কথা শুনিনি। সবসময় হাসতেন, হাসাতেন।’

Advertisement

আলীরাজ আরও বলেন, ‘টেলি ভাই খোঁজ নিতেন পরিবারের। স্ত্রী, বাচ্চারা কে কেমন আছে। কে কী করে। মন ভালো হয়ে যেতো তার দেখা পেলেই। তার মতো ভালো মানুষকে আল্লাহ জান্নাতবাসী করবেন এই প্রত্যাশা করি। সবার কাছে আমাদের টেলি ভাইয়ের জন্য দোয়া চাই।’

‘যতদিন এই দেশে মানুষ টেলিভিশন ও চলচ্চিত্র দেখে হাসবে-কাঁদবে ততদিন টেলি সামাদকে মনে রাখবেন তারা। আমাদের টিভি ও সিনেমার ইতিহাস কখনোই টেলি ভাইকে বাদ দিয়ে পূর্ণ হবে না’- যোগ করেন অভিনেতা আলীরাজ।

প্রসঙ্গত, এফডিসিতে চতুর্থ জানাজা শেষে টেলি সামাদকে নিয়ে যাওয়া হচ্ছে মুন্সিগঞ্জে। সেখানে নিজ গ্রাম নয়াগাঁওতে পারিবারিক গোরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন তিনি।

এলএ/পিআর

Advertisement