প্রবাস

ইতালিতে হারানো দিনের গানের আয়োজন

ইতালির রাজধানী রোমে অনুষ্ঠিত হয়েছে ‘তোমায় গান শোনাব’ নামে হারানো দিনের জনপ্রিয় গানের অনুষ্ঠান। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় স্থানীয় রসই রেষ্টুরেন্টে এ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। অনুষ্ঠানেরশুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।  

Advertisement

প্রবাসে ক্লান্তির পর একটু বিনোদন দিতে ইতালিতে জনপ্রিয় প্রবাসী সঙ্গীত শিল্পী তাহেরুল ইসলাম ও মুরাদ খানের আয়োজনে রাত ১১টা পর্যন্ত চলে এই সঙ্গীত আয়োজন। তবলায় ছিলেন অরুপ কান্তি দাস। 

অনুষ্ঠানে ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী, আব্দুর রব ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফুর রহমান, মোক্তার জামান, দীন মোহাম্মদ দীনু, প্রচার সম্পাদক মান্নান মাতবর মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন। 

অন্যদের মধ্যে সর্বইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জমির হোসেন, ইতালি বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন, সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন, সাংগঠনিক সম্পাদক শিমুল রহমান, সাংস্কৃতিক সম্পাদক মনিকা ইসলাম, আরিফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

Advertisement

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সমিতির সদস্যসহ অনেক প্রবাসী বাংলাদেশি গান শুনতে আসেন। 

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব ও ইতালি বাংলা প্রেস ক্লাব। পরে নৈশভোজের মাধ্যমে সাংস্কৃতিক সন্ধ্যার সমাপ্তি ঘোষণা করা হয়।

এমএমজেড/পিআর

Advertisement