দেশজুড়ে

বাইরে চল পরিচয় দিচ্ছি, সেই থেকে নিখোঁজ

সাতক্ষীরা-ঢাকাগামী কে-লাইন পরিবহনের সুপারভাইজার মোমিন শেখ (৩৫)। সাতক্ষীরা তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের নাংলা গ্রামের আবুল কাশেমের ছেলে।

Advertisement

বুধবার রাত ১টার দিকে সাদা পোশাকে ১০-১২ জন ডিবি পুলিশ পরিচয়ে দুই হাতে হ্যান্ডকাপ লাগিয়ে তুলে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ মেমিন শেখ। পার্শ্ববর্তী থানা, সাতক্ষীরা সদর থানা ও ডিবি অফিসে যোগাযোগ করলেও কোনো হদিস মেলেনি তার।

মোমিন হোসেনের বড় ভাই আব্দুল মজিদ শেখ জাগো নিউজকে বলেন, বুধবার রাত ১টার দিকে সাদা পোশাকে ১০-১২ জন বড়িতে গিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মোমিন হোসেনকে ডাকতে থাকে। এরপর ঘুমিয়ে থাকা মোমিন ঘর থেকে বাইরে আসা মাত্রই তার দুই হাতে হ্যান্ডকাপ পরিয়ে নিয়ে যায় তারা।

তিনি আরও বলেন, এ সময় মোমিনের অপরাধ ও আপনারা কোথায় নিয়ে যাচ্ছেন এমন কথা জানতে চাইলে তারা বলেন একটু বাইরে চল তোকে পরিচয় দিচ্ছি। পরে মোমিনকে বাড়ি থেকে বের করে নিয়ে যায় তারা। এরপর পার্শ্ববর্তী হাকিম মেম্বারের বাড়ির সামনে থেকে মোমিনকে নিয়ে মাইক্রোবাসযোগে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে সাদা পোশাকধারীরা। সেই থেকে নিখোঁজ মোমিন। থানা, ডিবি অফিসে গিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। মোমিন কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত নেই। কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করে মোমিন।

Advertisement

এ বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ হাশেমি জাগো নিউজকে বলেন, আমি জরুরি একটি মিটিংয়ে আছি। এ বিষয়ে পরে কথা বলব।

আকরামুল ইসলাম/এএম/পিআর